মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার সময় হামলা তৃণমূলের, মৃত্যু এক কংগ্রেস কর্মীর

বাংলা হান্ট ডেস্কঃ বাংলায় পঞ্চম দফার নির্বাচন পর্যন্ত অনেক অশান্তির খবর সামনে এসেছে। ভোটের আগে অশান্তি, ভোটের দিন অশান্তি এমনকি ভোট মিটে গেলেও অশান্তির খবর প্রকাশ্যে এসেছে। আর বেশীরভাগ ক্ষেত্রেই অভিযুক্ত শাসক দল তৃণমূল কংগ্রেস। রাজ্যে একুশের নির্বাচনে রাজনৈতিক হিংসার বলি হয়েছেন অজস্র বিরোধী দলের নেতা-কর্মী। আর এবার সেই তালিকায় নাম উঠল এক কংগ্রেস কর্মীরও।

এবার রাজনৈতিক হিংসায় উত্তপ্ত হল মুর্শিদাবাদ। সেখানে বোমা হামলায় প্রাণ হারালেন এক কংগ্রেস কর্মী। মৃত কংগ্রেস কর্মীর নাম কাসেম আলি (৫২)। প্রাপ্ত খবর অনুযায়ী, সোমবার রাতে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানা এলাকার বিলধারি পাড়া এলাকায় কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেস কর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে। এরপরই ব্যাপক বোমাবাজি শুরু হয়। সেই বোমার আঘাতে মৃত্যু হয় কংগ্রেস কর্মী কাসেম আলির।

   

image 2021 04 20 102700

কংগ্রেস অভিযোগ করে বলেছে, মসজিদ থেকে নামাজ পড়ে বেরতেই তাঁদের উপর হামলা চালায় তৃণমূলের দুষ্কৃতীরা। আরেকদিকে, তৃণমূল কংগ্রেস সমস্ত অভিযোগ অস্বীকার করে পাল্টা অভিযোগ করে বলেছে যে, প্রচার সেরে বাড়ি ফেরার পথে তাঁদের উপর কংগ্রেসের কর্মীরা হামলা চালিয়েছিল।

দুই পক্ষের মধ্যে সংঘর্ষে এলাকায় ব্যাপক বোমাবাজি হয়। বোমার আঘাতে কংগ্রেসের কর্মী কাসেম আলি আহত হন, এরপর তাঁকে চিকিৎসার জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সোমবার রাতে এই বোমাবাজিতে দুই পক্ষের ৭-৮ জন আহত হয়েছেন। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ বাহিনী।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর