ভিডিওতে দেখুন কিভাবে মুস্তাফিজুরের বুলেট থ্রো-তে রান আউট হলেন স্যাম করণ

বাংলা হান্ট ডেস্কঃ সোমবার আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়েলস। ব্যাটে বলে দুর্দান্ত পারফরম্যান্স করে রাজস্থান রয়েলসকে হারিয়েছে ধোনির চেন্নাই। এই ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাটিং করে নির্ধারিত কুড়ি ওভার শেষে 188 রান তোলে চেন্নাই সুপার কিংস। জবাবে ব্যাট করতে নেমে 143 রানেই শেষ হয়ে যায় রাজস্থান রয়েলসের ইনিংস। 45 রানে ম্যাচ জিতে নেয় চেন্নাই সুপার কিংস।

এই ম্যাচে রান আউট হয়ে প্যাবিলিয়নে ফিরতে হয় দুরন্ত ফর্মে থাকা চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার স্যাম কারনকে। ম্যাচের কুড়ি তম ওভারে মুস্তাফিজুর রহমানের বলে হালকা করে খেলে দিয়ে সিঙ্গেল রান নেওয়ার জন্য দৌড় শুরু করেন স্যাম কারণ কিন্তু অপর প্রান্তে থাকা ডিজে ব্রাভো দু-রান নেওয়ার জন্য কল করেন। ব্রাভোর কল শোনা মাত্রই বল না দেখে দৌড় শুরু করেন স্যাম কারণ, আর তাতেই নেমে আসে বিপত্তি। রান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরতে হয়েছেন স্যাম কারণকে।

   

এই বলটি খেলে যখন স্যাম কারণ দু-রান নেওয়ার জন্য দৌড় শুরু করেছিলেন তখনই বল লক্ষ্য করে দৌড় শুরু করেন মুস্তাফিজুর রহমান। তিনি জানতেন ডিপের ফিল্ডার দূরে থাকার কারণে তিনি বলের কাছে দ্রুত পৌঁছাতে পারবেন না। আর তাই মুস্তাফিজুর নিজেই দৌড় শুরু করেন এবং তিনি বলে ধরে উইকেটে মেরে দেন। যার কারণে দ্বিতীয় রান সম্পূর্ণ করার আগেই রান আউট হয়ে প্যাবিলিয়নে ফিরে যেতে হয় স্যাম কারণকে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর