বিজেপিতে যোগ দিয়ে টাকা নিয়েছি প্রমাণ করতে পারলে কান কেটে দেব: তনুশ্রী চক্রবর্তী

বাংলাহান্ট ডেস্ক: নির্বাচনের ঠিক আগে আগে বিজেপিতে (bjp) যোগ দিয়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (tanusree chakraborty)। প্রার্থী তালিকা ঘোষনার আগে বিজেপিতে যোগ দেওয়া শেষ তারকা তিনিই। শ্রাবন্তী, পায়েল, যশদের মতো রাজনীতিতে একেবারেই অনভিজ্ঞ হলেও প্রার্থী হওয়ার ইচ্ছা প্রথমেই প্রকাশ করেছিলেন তনুশ্রী। দলও মর্যাদা দিয়েছে তাঁর ইচ্ছার। হাওড়ার শ‍্যামপুর থেকে প্রার্থী হয়েছে অভিনেত্রী। ইতিমধ‍্যেই তাঁর বিধানসভা কেন্দ্রে ভোট হয়ে গিয়েছে।

এবার এক সংবাদ মাধ‍্যমের মুখোমুখি হলেন তনুশ্রী। অভিনয় থেকে হঠাৎ রাজনীতির জগতে কেন? উত্তরে অভিনেত্রী বলেন, নরেদ্র মোদী তথা বিজেপির আদর্শ তাঁকে প্রভাবিত করেছিল। তিনি নিজেও সামাজিক কাজকর্ম করেন। কিন্তু তা নিয়ে কখনো বড়াই করেননি। কিন্তু যখন অনেক মানুষের হয়ে কাজ করতে হয় তখন একটা বৃহত্তর দলের সঙ্গে যুক্ত হতেই হয়।

IMG 20210421 210941
তনুশ্রী আরো বলেন, রাজনীতি মানেই দুর্নীতির জায়গা বলে মনে করেন মানুষ। কিন্তু বিজেপির মধ‍্যে কোনো দুর্নীতিগ্রস্ত মানুষ নেই বলেই দাবি করেন অভিনেত্রী। তিনি জোর গলায় আরো দাবি করেন, বিজেপিতে যোগ দিয়ে কোনো টাকা তিনি নেননি। যদি কেউ তা প্রমাণ করতে পারেন তবে তিনি কান কেটে ফেলবেন বলে মন্তব‍্য করেন তনুশ্রী। উপরন্তু বিজেপিতে যারা যোগ দিয়েছে কেউই টাকা নেননি বলে দাবি করেন তনুশ্রী।

বিজেপির রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষের শিল্পীদের নিয়ে বিতর্কিত মন্তব‍্যের প্রসঙ্গও ওঠে। দিলীপ ঘোষ বলেন, ‘শিল্পীদের বলছি আপনারা নাচুন, গান। ওটা আপনাদের শোভা পায়। রাজনীতি করতে আসবেন না। ওটা আমাদের ছেড়ে দিন। না হলে রগড়ে দেব।’

এই প্রসঙ্গে তনুশ্রী বলেন, “একটা কথা নিয়ে এতকিছু হচ্ছে। ভোটের হাওয়ায় মিম তৈরি হয়ে যাচ্ছে। ব‍্যক্তিগত ভাবে আমি বলতে পারি দিলীপদার মতো মানুষ হয় না। শিল্পীদের উনি সম্মান করেন বলেই ওঁর দলে রয়েছি। মাননীয়াও তো মোদীজি অমিত শাহকে হোদল কুঁতকুঁত বলেছেন।”


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর