করোনার ভয়ে কাঁটা, বাড়িতেও মাস্ক পরে ‘টিপ টিপ বরষা পানি’র তালে নাচলেন স্বস্তিকা, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের (tollywood) অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি (swastika mukherjee)। ‘কুল’ স্বভাবের জন‍্য বিশেষ ভাবে পরিচিত তিনি। বহু বার বিভিন্ন বিষয়ে বিতর্কে জড়িয়েছে স্বস্তিকার নাম। হেয়ারস্টাইল থেকে শুরু করে বিষ্ফোরক মন্তব‍্য, সোশ‍্যাল মিডিয়ায় বারে বারে ট্রোল হয়েছেন তিনি। কিন্তু প্রতিবারই সপাটে জবাব দিয়ে দুরন্ত কামব‍্যাক করেছেন স্বস্তিকা।

তবে অসাধারন অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন মা ও তিনি। মেয়ে অন্বেষার সঙ্গে বন্ধুর মতোই মেশেন তিনি। তাঁর সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে উঁকি দিলেই চোখে পড়বে মেয়ের সঙ্গে একাধিক ছবি, ভিডিও। মা মেয়ের জুটির মজার মজার কাণ্ড বেশ উপভোগও করেন নেটিজেন‍রা।

216164 troll against swastika
সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন স্বস্তিকা। সেখানে টিপ টিপ বরষা পানির তালে চুটিয়ে নেচেছেন তিনি। হালকা নীল রঙের একটি গাউন পরে নাচতে দেখা গিয়েছে তাঁকে। মেয়ে অন্বেষাকে তিনি বলছেন গান চালাতে। কিন্তু অন্বেষা তো ব‍্যস্ত ভিডিও করতে। তাই সে গান চালাতে পারবে না।

ভিডিওর ক‍্যাপশনে মেয়ের এই দাবি নিয়ে স্বস্তিকা লিখেছেন, অন্বেষা এখনো তাঁকে মেজাজ দেখায় আর একসঙ্গে একাধিক কাজ করতে অস্বীকার করে। অপরদিকে স্বস্তিকা এতই ভয় পেয়ে রয়েছেন যে বাড়িতেও মাস্ক পরছেন। পাশাপাশি অভিনেত্রী এও জানিয়েছেন যে এই ভয়ংকর সময়ে একটু হাসিখুশির থাকার জন‍্যই চেষ্টা করছেন তিনি।

IMG 20210425 204639
প্রসঙ্গত, শেষবার মোহমায়া ওয়েব সিরিজে দেখা গিয়েছে স্বস্তিকাকে। কমলেশ্বর মুখোপাধ‍্যায়ের পরিচালনায় সিরিজে অভিনয় করেছেন স্বস্তিকা মুখার্জি, অনন‍্যা চ‍্যাটার্জি ও বিপুল পাত্র। স্বস্তিকার চরিত্রের নাম অরুণা। তাঁর বাড়িতে পেয়িং গেস্ট হিসাবে থাকতে আসে বিপুল ওরফে। ঋষির মা মায়া (অনন‍্যা চ‍্যাটার্জি) আগেই মারা গিয়েছেন।

অরুণারও দুই ছেলে বিদেশে থাকে। এমন অবস্থায় ঋষি শীঘ্রই অরুণার খুব কাছাকাছি এসে যায়। ঋষির প্রতিও স্নেহে অন্ধ হয়ে যান অরুণা। ঋষির কাছে বাস্তব ও কল্পনা মিশে শেষ পর্যন্ত কি হবে তা নিয়েই এই সিরিজ। পাঁচটি এপিসোড রয়েছে এই ওয়েব সিরিজে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর