কুর্নিশ! করোনা পরিস্থিতিতে মানুষের সাহায‍্যের জন‍্য অ্যাম্বুলেন্স নিয়ে পথে নামলেন কন্নড় অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: গত বছর থেকে করোনা (corona) মহামারির সঙ্গে লড়াই করে চলেছে গোটা বিশ্ব। মাঝে পরিস্থিতি কিছুটা ঠিক হলেও ফের সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল অবস্থা ভারতে। গোটা দেশে দিনের পর দিন বেড়ে চলেছে সংক্রমণ। এমন অবস্থায় বহু তারকাকেই দেখা গিয়েছে সাহায‍্যের হাত বাড়িয়ে দিতে।

তবে কন্নড় (kannada) অভিনেতা অর্জুন গৌড়া (arjun goura) যা করে দেখালেন তা বেশ নজিরবিহীন। দক্ষিণী ইন্ডাস্ট্রি বিশেষ করে কন্নড় ছবির বাইরে অর্জুনের তেমন পরিচিতি নেই। তবে বর্তমানে তাঁর কাজের জন‍্যই তাঁর নাম ছড়িয়ে পড়েছে গোটা দেশে। কিন্তু কি এমন করেছেন অর্জুন?

IMG 20210430 212302
এই কঠিন পরিস্থিতিতে বেশিরভাগ তথাকথিত তারকার মতো বাড়িতে বসে না থেকে সাধারন মানুষের জন‍্য রাস্তায় নেমেছেন অর্জুন। হাতে নিয়েছেন অ্যাম্বুলেন্সের স্টিয়ারিং। হ‍্যাঁ, বিপদে পড়া সাধারন মানুষের জন‍্য বেঙ্গালুরুতে অ্যাম্বুলেন্স চালানো শুরু করেছেন অর্জুন।

অভিনেতা জানান, কিছুদিন আগেই এই কাজ শুরু করেছেন তিনি। এই কঠিন পরিস্থিতিতে মানুষের যাতে একটু কাজে আসা যায় সেই চেষ্টাই করছেন তিনি। যে কোনো ধর্ম মত নির্বিশেষে মৃত ব‍্যক্তির শেষযাত্রায় অংশ নিচ্ছেন অভিনেতা। এখনো পর্যন্ত ছয় জনের মৃতদেহ তাঁর অ্যাম্বুলেন্সে এসেছে বলে জানান অর্জুন।

সোশ‍্যাল মিডিয়ায় এই খবর ভাইরাল হতে ধন‍্য ধন‍্য পড়ে গিয়েছে। অনেকে অর্জুনকে সোনু সূদের সঙ্গেও তুলনা করছেন। বলিউড হোক বা কলিউড কিছু তারকা যে এমন নিঃস্বার্থ ভাবে সাধারন মানুষের পাশে এসে দাঁড়াচ্ছেন তার জন‍্য কুর্নিশ।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর