করোনা আক্রান্ত সুমনা দাস, পোচ-মামলেট ভুলে সেদ্ধ খাচ্ছেন ‘টুম্পা’!

বাংলাহান্ট ডেস্ক: করোনার (corona) কবলে ‘টুম্পা সোনা’ (tumpa) খ‍্যাত সুমনা দাস (sumana das)। বাড়তে থাকা সংক্রমণ থেকে রেহাই পাননি তিনিও। টলিউডে ক্রমশই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ‍্যা। প্রায়দিনই খবর মিলছে কোনো না কোনো তারকা আক্রান্ত হয়েছেন মারণ ভাইরাসে। এবার সেই তালিকায় যোগ হল ‘টুম্পা’ সুমনাও।

কলকাতায় বাংলাদেশি ছবি ‘অগ্নিবীণা’র শুটিং করছিলেন সুমনা। শুটিং চলাকালীনই হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন তিনি। বাড়ি ফিরেই দেরি না করে করোনা পরীক্ষা করান। গতকাল সেই রিপোর্ট হাতে পেয়েছেন। করোনা পজিটিভ এসেছে তাঁর। অবশ‍্য বাবা মায়ের কথা ভেবে রিপোর্ট আসার আগেই নিজেকে কোয়ারেন্টাইন করে নিয়েছিলেন সুমনা।

EvTyaIbUcAI7bss
স্বাদ গন্ধের কোনো অনুভূতি নেই, এছাড়াও পেট খারাপ, পেট ব‍্যথার মতো উপসর্গ রয়েছে তাঁর। পিঠ কোমরে প্রচণ্ড ব‍্যথাও হয়েছিল বলে জানান সুমনা। আপাতত বাড়িতে আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। চিকিৎসকের পরামর্শ মেনেই খাওয়াদাওয়া, বিশ্রাম সব করছেন।

আইসোলশনে রয়েছেন, তাই অফুরন্ত অবসর। সময় কাটাতে একের পর এক ওয়েব সিরিজ দেখছেন ও আত্মীয়দের সঙ্গে কথা বলে মন ভাল রাখার চেষ্টা করছেন বলে জানান সুমনা। তবে দুঃখের বিষয়, অমলেট, পোচ খাওয়া সবই বন্ধ রয়েছে তাঁর। চলছে সেদ্ধ খাবার। ডেটিংও আপাতত করোনার সঙ্গেই করতে হচ্ছে ‘টুম্পা’কে।

ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’ এর জনপ্রিয় গান ‘টুম্পা’র তালে নেচে উঠেছে সবাই। সকলের মুখে মুখে ঘুরেছে এই গান। বন্ধু বান্ধবদের আড্ডা থেকে বিয়ের বাসর রাতের আড্ডা সবেতেই সুপারহিট টুম্পা। এমনকি তারকাদেরও নাচতে দেখা গিয়েছে এই গানের সঙ্গে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর