জ্বরে ভুগছে ফিরহাদ, প্যারাসিটামল দিয়ে নিয়ে যাওয়া হল হাসপাতালে

বাংলাহান্ট ডেস্কঃ গ্রেফতারির পর প্রেসিডেন্সি জেলে গিয়ে প্রথমটায় সুস্থ থাকলেও, দুপুরের দিকে অসুস্থ হয়ে পড়েন ফিরহাদ হাকিম (firhad hakim)। জেল সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরের দিকে জ্বর আসে ফিরহাদ হাকিমের। তারপর তাঁকে প্যারাসিটামল দেওয়া হয় এবং পরবর্তীতে তাঁকে চিকিৎসার জন্য জেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সোমবার সকালে বাংলার চারজন বর্তমান এবং প্রাক্তন মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে সিবিআই গ্রেফতার করতেই, বাংলা জুড়ে বিক্ষোভের পরিবেশ তৈরি হয়। তাঁদের মুক্তির দাবিতে নিজাম প্যালেস ঘিরে ধরে প্রতিবাদী বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূলের কর্মী সমর্থকরা। এমনকি তৃণমূলের ৩ বিধায়ক ও প্রাক্তন নেতার গ্রেফতারির খবর পেয়ে সেখানে তড়িঘড়ি পৌঁছান তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও।

vvbvbvb

সেখানে দীর্ঘক্ষণ পর মামলার বিচারে তাঁদের জামিন স্থগিত হয়ে যাওয়ার পর প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়ার হয়। সেই শুনানি শোনার পরও ক্ষোভে ফেটে পড়েন তৃণমূল কর্মী সমর্থকরা। এরপর বেলা গড়াতে তাঁদের জেলে নিয়ে গেলে সেখানে গিয়ে অসুস্থ বোধ করেন মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায় ও সুব্রত মুখোপাধ্যায়।

তবে মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায় শারীরিক অসুস্থতার কারণে এসএসকেএম হাসপাতালে ভর্তি হলেও, সুব্রত মুখোপাধ্যায় প্রথমে কোন পরীক্ষা না করিয়ে ফিরে এলেও, পরবর্তীতে তাঁকে সকালে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অন্যদিকে মঙ্গলবার দুপুর থেকে অসুস্থ হয়ে পড়েন ফিরহাদ হাকিম। জ্বর আসায় প্রথমে তাঁকে প্যারাসিটামল দেওয়া হলেও, পরবর্তীতে তাঁর ইচ্ছাতেই জেল হাসপাতালেই চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় তাঁকে।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর