‘কচি পটল’ থেকে ‘পাকা পটল’, নেটদুনিয়ায় কুরুচিকর মিম থেকে রক্ষা পেলেন না ছোট্ট হিয়াও

বাংলাহান্ট ডেস্ক: জনপ্রিয় বাংলা (bengali) ধারাবাহিক (serial) ‘পটলকুমার গানওয়ালা’র (potol kumar gaanwala) কথা সকলের মনে আছে নিশ্চয়ই। মিষ্টি মেয়ে পটলের অসাধারন ও সরল অভিনয় অচিরেই দর্শকদের মন জয় করে নিয়েছিল। পটলের জন‍্যই টিআরপি তুঙ্গে উঠেছিল ওই ধারাবাহিকের। তবে সেই পটলকে এখন দেখলে চেনা যে বেশ দুষ্কর হয়ে উঠবে তা বলা বাহুল‍্য।

পটলের ভূমিকায় অভিনয় করেছিলেন হিয়া দে (hiya dey)। তারপর জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘আলো ছায়া’তে আলোর ছোটবেলার চরিত্রে অভিনয় করেন তিনি। সেই ছোট্ট মেয়েকে এখন দেখলে রীতিমতো চমকে উঠবেন সিরিয়াল প্রেমীরা। সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন হিয়া।

thumb 19
ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে হিয়ার অনুরাগীর সংখ‍্যাও নেহাত কম নয়। এখনি তাঁর ফলোয়ার সংখ‍্যা ছাড়িয়েছে আটত্রিশ হাজার। হিয়ার ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি দিলেই চোখে পড়বে একের পর এক টিকটক ভিডিও ও ছবি। এখন থেকেই দিব‍্যি ফটোশুট করতে শুরু করে দিয়েছেন হিয়া।

শেষবার আলো ছায়া সিরিয়ালে ছোট আলোর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল হিয়াকে। তারপর দীর্ঘদিন আর কোনো সিরিয়ালে অভিনয় করেননি তিনি। তবে সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকতে দেখা যায় তাঁকে। মাঝে মাঝেই মজার ভিডিও পোস্ট করতে দেখা যায় হিয়াকে।

এবার সোশ‍্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হলেন হিয়া। পটলকুমার গানওয়ালাতে অভিনয় করার সময়কার কিছু ছবি ও তাঁর এখনকার কিছু ছবি কোলাজ করে কুরুচিকর মিম বানিয়েছেন নেটিজেনদের একাংশ। মিমে লেখা হয়েছে ‘কচি পটল’ ও ‘পাকা পটল’। কিছু মানুষ হেসে লুটোপুটি খেয়েছেন এই মিম দেখে। আবার কয়েকজন প্রতিবাদও করেছেন এমন কুৎসিত মিমের বিরুদ্ধে।

1622281295 potol viral
নেটদুনিয়ায় ট্রোল, সমালোচনা থেকে বাদ পড়েন না কোনো তারকাই‌। কিছু মানুষের জন‍্য প্রতিদিনের রুটিন অভিনেতা অভিনেত্রীদের নিয়ে কুৎসিত মন্তব‍্য করা। ছোট বড় নির্বিশেষে বয়স বিবেচনা না করেই কার্যত চলতে থাকে এই ধরনের কুমন্তব‍্য। হিয়াও রক্ষা পেলেন না এই ট্রোল থেকে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর