বিক্রম ও ঐন্দ্রিলার মধ‍্যে কাকে বাছবেন? অনুরাগীদের প্রশ্নের এ কী জবাব দিলেন অঙ্কুশ!

বাংলাহান্ট ডেস্ক: টলিপাড়ার অন‍্যতম জনপ্রিয় ‘কাপল’ অঙ্কুশ হাজরা (ankush hazra) ও ঐন্দ্রিলা সেন (oindrila sen)। করোনা না থাকলে চলতি বছরেই সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল দুজনের। নতুন ছবি ‘ম‍্যাজিক’এর সফলতার পর ইতিমধ‍্যেই নতুন ঝাঁ চকচকে ফ্ল‍্যাটে শিফট করেছেন দুজন। অঙ্কুশ ঐন্দ্রিলার টক মিষ্টি খুনসুটি সকলেই বেশ পছন্দ করেন।

দীর্ঘ ১২ বছরের সম্পর্ক অঙ্কুশ ও ঐন্দ্রিলার। প্রেমিকার পেছনে লাগলেও অঙ্কুশ যে তাঁকে চোখে হারান তা সকলেই জানে। কিন্তু সম্প্রতি অভিনেতার অন‍্য রকম উত্তর শুনে বেশ ধন্দেই পড়েছেন নেটিজেনরা। অবসর কাটানোর জন‍্য সম্প্রতি অনুরাগীদের সঙ্গে একটি চ‍্যাট সেশন শুরু করেছিলেন অঙ্কুশ।

IMG 20210603 115708

অনেকেই অনেক রকম প্রশ্ন করেছেন সেখানে। মোটামুটি অনেক প্রশ্নের জবাব দিয়েছেন অভিনেতা। এক ব‍্যক্তি প্রশ্ন করেন, বিক্রম চ‍্যাটার্জি (vikram chatterjee) ও ঐন্দ্রিলা সেনের মধ‍্যে একজনকে বাছতে হলে কাকে বাছবেন? অঙ্কুশের উত্তর শুনে অবাক তাঁর অনুরাগীরা। প্রশ্ন দেখে অভিনেতা বলেন, ‘দুজনের মধ‍্যে কাউকেই নাই বাছতে পারি। এমন নয় যে দুজনেই খুব গুরুত্বপূর্ণ’।

Screenshot 2021 06 03 12 02 09 611 com.instagram.android
এখানেই শেষ নয়, এর আগে এক ব‍্যক্তি লেখেন, ঐন্দ্রিলাকে ছাড়া অঙ্কুশ অসম্পূর্ণ। তাতে অভিনেতা বলেন, নিজের থেকেও খারাপ কেউ পাশে থাকলে নিজের মধ‍্যে একটা আত্মবিশ্বাস আসে। আসলে পুরোটাই মজার ছলেই বলেছেন অঙ্কুশ‍। এমনকি তাঁর কথায়, তাঁর সঙ্গে একটি ছবি করে ঐন্দ্রিলার নাকি ‘ঘ‍্যাম’ বেড়ে গিয়েছে।

Screenshot 2021 06 03 12 02 01 963 com.instagram.androidIMG 20210603 115744
জানিয়ে রাখি, অঙ্কুশ, ঐন্দ্রিলা ও বিক্রম তিনজনেই খুবই ভাল বন্ধু। ঐন্দ্রিলা ও বিক্রমের ‘সাত পাকে বাঁধা’ সিরিয়ালের দুষ্টু-রাজা জুটি এখনো জনপ্রিয় দর্শকদের মধ‍্যে। সোশ‍্যাল মিডিয়াতে তিনজনের খুনসুটি মাঝে মধ‍্যেই চোখে পড়ে। সেই মজা এখন দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের সেটে। চলতি সিজনে সঞ্চালকের দায়িত্ব নিয়েছেন অঙ্কুশ ও বিক্রম।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর