একাধিক চমকে ঠাসা বিগ বসের নতুন সিজন, প্রিয় বান্ধবীকে নিয়ে প্রতিযোগী হচ্ছেন রিয়া!

বাংলাহান্ট ডেস্ক: টেলিভিশনের একাধারে জনপ্রিয় ও সবথেকে বিতর্কিত রিয়েলিটি শো নিঃসন্দেহে বিগ বস (OTT platform)। ১৪টি সিজনে বিতর্কের চরম ডোজ থাকার স
পরেও জনপ্রিয়তার নিরিখে শীর্ষেই রয়েছে এই শো। সেই খ‍্যাতির কথা মাথায় রেখেই ১৫তম সিজনেও বিশেষ চমক নিয়ে আসতে চলেছে বিগ বস, যা নিয়ে ইতিমধ‍্যেই চর্চা শুরু হয়ে গিয়েছে নেটমহলে।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, বিগ বসের আগামী সিজনে প্রতিযোগী হয়ে আসবেন রিয়া চক্রবর্তী (rhea chakraborty)। গত বছরের আগে পর্যন্ত রিয়াকে সেই অর্থে খুব কম মানুষই চিনতেন। কিন্তু ২০২০ উলটপালট করে দিয়েছে সব হিসেব। গত বছর গুগল সার্চে ‘মোস্ট সার্চড’ তালিকায় দ্বিতীয় স্থানে ছিল রিয়া চক্রবর্তীর নাম। কাজেই তাঁর বিগ বসে উপস্থিতি যে শোয়ের টিআরপির পক্ষে বড় ভূমিকা পালন করবে তা নিয়ে কোনো সন্দেহ নেই। রিয়া প্রতিযোগী হলে টিআরপি যেমন বাড়তে পারে তেমনি তাঁর কারণেই কমতেও পারে টিআরপি।

Rhea Chakraborty Photos 17
তাই সবদিক মাথায় রেখেই নির্মাতাদের সিদ্ধান্ত নিতে হচ্ছে। রিয়ার পাশাপাশি বিগ বসে প্রতিযোগিতা করতে পারেন অনুষা দান্ডেকরও, যিনি কিনা রিয়ার ঘনিষ্ঠ বন্ধু। সম্প্রতি সম্পর্কে বিচ্ছেদও হয়েছে অনুষার। তা নিয়েও নেটমাধ‍্যমে জলঘোলা কম হয়নি। কাজেই বোঝাই যাচ্ছে এই দুই তারকা যদি প্রতিযোগী হয়ে আসেন তবে আগামী সিজনটা একেবারেই জমে যাবে।

চমকের আরো বাকি আছে। শোনা যাচ্ছে এবারের সিজনের সম্প্রচারে কিছু ব‍্যতিক্রমী পদ্ধতি পরিকল্পনা করে রেখেছেন শোয়ের নির্মাতারা। অন‍্যান‍্য সিজনের মতো এবার আর প্রথম থেকে টিভিতে দেখানো হবে না বিগ বস। বরং OTT প্ল‍্যাটফর্মের ক্রমবর্ধমান জনপ্রিয়তার কথা মাথায় রেখে শুরুর দিকে বেশ কিছুদিন Voot এ দেখানো হবে শো।

Salman Khan and others at Bigg Boss 13 grand finale HD Gallery 1280x720 1
১২ জন প্রতিযোগী নিয়ে শুরু হবে সিজন। তারপর তাদের মধ‍্যে থেকে কয়েকজনকে বাদ দিয়ে আবারো নতুন কয়েকজন নিয়ে বানানো হবে ১২ জনের টিম। এই ১২ জনকে নিয়ে শো স্থানান্তরিত হবে টিভিতে। টানা ছয় মাস ধরে বিগ বসের এই সিজন সম্প্রচার হবে বলে খবর। আরো জানা গিয়েছে, তারকাদের পাশাপাশি একজন সাধারণ মানুষও থাকবেন এবারের সিজনে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর