‘প্রেমে পড়া বারণ’ বলে বিবাহিত ইন্দ্রনীলের প্রেমে পড়ে গেলেন? অবশেষে মুখ খুললেন ইশা

বাংলাহান্ট ডেস্ক: গত কয়েকদিন ধরেই টলিপাড়ায় নতুন গুঞ্জন ইন্দ্রনীল সেনগুপ্ত (indraneil sengupta) এবং ইশা সাহা (ishaa saha) নাকি তলে তলে প্রেম করছেন। আর এই সম্পর্কের জেরেই নাকি ফাটল ধরেছে ইন্দ্রনীল ও বরখা বিশত সেনগুপ্তর (barkha bisht sengupta) দীর্ঘ ১৩ বছরের দাম্পত‍্য সম্পর্কে। ‘কাপল গোলস’ দেওয়া এই দম্পতি নাকি এখন আলাদা থাকতে শুরু করেছেন। আর এই ভাঙনের একমাত্র কারণ নাকি ইশা!

কয়েকদিন ধরে টানা এমন অভিযোগ শুনতে শুনতে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী। আনন্দবাজার ডিজিটালকে ইশা বলেন, অনেকে বলে নায়িকা হওয়া ও গুজব রটা নাকি একটা ‘প‍্যাকেজ’। আগে এই ধরনের গুজব রটলে মন খারাপ হত। এখনো হয় তবে অনেকটাই সয়ে গিয়েছে বলে জানান ইশা। তাঁর পরিবারে তিনিই প্রথম যিনি অভিনয় জগতে এসেছেন। তাই এই ধরনের গুজব তাঁর আত্মীয় স্বজনের কানে গেলে তারা কী ভাববেন সেই চিন্তাই ভাবায় ইশাকে।

IMG 20210619 175507
কিন্তু এই গুঞ্জনের উৎস কী? আসলে মুম্বইয়ের বাসিন্দা হলেও বাংলা ছবিতেও অভিনয় করেন ইন্দ্রীল। তেমনি একটি ছবি ‘তরুলতার ভূত’এ অভিনয় করেন তিনি। বিপরীতে ছিলেন ইশা। শোনা যায়, ছবির সেটে দুজনের ঘনিষ্ঠতা চোখে পড়েছিল অনেকেরই। কিন্তু তখন কেউ পাত্তা দেয়নি তেমন। মার্চের পর থেকেই সোশ‍্যাল মিডিয়ায় একে অপরের পরের সঙ্গে ছবি দেওয়া বন্ধ করে দেন ইন্দ্রনীল ও বরখা।

SENGUPA 2020 8 15 10 18 17 thumbnail
এই বিষয়ে জাতীয় সংবাদ মাধ‍্যম দম্পতির সঙ্গে যোগাযোগ করলে গুঞ্জন উড়িয়ে দেন দুজনেই। ইন্দ্রনীল সাফ জানিয়ে দিয়েছেন তাঁদের দাম্পত‍্য জীবনে কোনো ফাটলই ধরেনি। তিনি আরো বলেন, এই গুঞ্জন সত‍্যি করার জন‍্য তাঁকে তো অন্তত কলকাতায় আসতে হবে। কিন্তু গত ফেব্রুয়ারিতে তিনি শেষ এসেছিলেন কলকাতায়।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর