ভাগ‍্য খুললো ‘সূর্যবংশী’র, স্বাধীনতা দিবসের সপ্তাহেই পেতে পারে মুক্তি

বাংলাহান্ট ডেস্ক: পরিচালক রোহিত শেট্টির (rohit shetty) আগামী ছবি ‘সূর্যবংশী’ (suryavanshi) নিয়ে সিনেপ্রেমীদের আগ্রহের অন্ত নেই। গত বছরেই শোনা গিয়েছিল মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার (akshay kumar), অজয় দেবগণ, রণবীর সিং ও ক‍্যাটরিনা কাইফ অভিনীত সূর্যবংশী। কিন্তু করোনার কারণে তা আর মুক্তি পায়নি।

অবশেষে ভাগ‍্য খুলল সূর্যবংশী টিমের। শোনা যাচ্ছে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই ছবি। স্বাধীনতা দিবসের সপ্তাহতেই মুক্তি পেতে পারে এই ছবি। ছবির নির্মাতা রোহিত শেট্টি, অক্ষয় কুমার, রিলায়েন্স এন্টারটেনমেন্টের বক্তব‍্য, ছবিটিতে দেশাত্মবোধক ভাব রয়েছে। তাই স্বাধীনতা দিবসের সপ্তাহ ছাড়া ছবিটি মুক্তির আর কোনো ভাল সময় হতে পারে না।

akshaykumar 1585397324
সূর্যবংশীর শুটিং শেষ হয়ে গিয়েছে বহুদিন আগে। প্রথমে গত বছর মার্চেই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। করোনার জেরে লকডাউন তখন সবে সবে শুরু হচ্ছে। বাধ‍্য হয়ে পিছিয়ে আসতে হয় সূর্যবংশী নির্মাতাদের। পিছিয়ে দিতে হয় ছবির মুক্তি। তারপর গোটা একটা বছর কাটার পর ঠিক হয় চলতি বছরের এপ্রিল মাসে মুক্তি পাবে সূর্যবংশী। কিন্তু সেখানেও করোনার কাঁটা। দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় ফের পেছায় ছবি মুক্তি।

এরপর ঠিক হয় চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পাবে এই ছবি। কিন্তু বর্তমানের তুলনামূলক স্বাভাবিক পরিস্থিতির কথা মাথায় রেখে বেশ কিছু প্রেক্ষাগৃহ খোলার অনুমতির অপেক্ষায় বসে রয়েছে হল মালিকরা। চলতি বছরেও শুরুর দিকে প্রেক্ষাগৃহ খুললেও বাড়তে থাকা করোনার জন‍্য বন্ধ করে দিতে হয়েছিল। এখন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় তারা আশায় রয়েছে আবার হল খোলার।

সেই কারণেই সূর্যবংশী নির্মাতারা আর দিওয়ালি পর্যন্ত অপেক্ষা করতে রাজি নন। তাই শোনা যাচ্ছে স্বাধীনতা দিবসের সপ্তাহেই মুক্তির মুখ দেখবে বহু প্রতীক্ষিত সূর্যবংশী। জানা যাচ্ছে, করোনা ও লকডাউন পরিস্থিতি কিছুটা সহজ হওয়ার পরেই এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষনা সারবে সূর্যবংশী নির্মাতারা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর