অপ্রতিরোধ‍্য মিঠাইরানী, রাসমণি-কৃষ্ণকলিকে টেক্কা দিয়ে টিআরপিতে বাজিমাত ‘মহাপীঠ তারাপীঠ’এর

বাংলাহান্ট ডেস্ক: তড়তড়িয়ে এগিয়ে চলেছে ‘মিঠাই’ (mithai) এর বিজয়তরী। টানা কয়েক সপ্তাহ ধরে এক নাগাড়ে টিআরপি তালিকার প্রথম স্থান ধরে রেখেছে জি বাংলার সিরিয়াল ‘মিঠাই’‌। লকডাউনের ‘শ‍্যুট ফ্রম হোম’এর সমস‍্যাও টলাতে পারেনি মিঠাইকে। এই সপ্তাহেও সর্বাধিক পয়েন্ট নিয়ে বাংলা সেরা মিঠাই।

শ‍্যুট ফ্রম হোমের সময় সব সিরিয়ালেরই টিআরপি কিছুটা হলেও কমেছিল। এখন সেটে ফিরে সবাই আবার পুরনো ফর্মে। টিআরপিও রেটিংও বেড়েছে হু হু করে। ১০.৩ নিয়ে শীর্ষ স্থানে মিঠাই। দ্বিতীয়তে রয়েছে জি বাংলার আরো এক সিরিয়াল ‘অপরাজিতা অপু’, প্রাপ্ত নম্বর ৮.৪। ‘খড়কুটো’ রয়েছে তৃতীয় স্থানে। একটুর জন‍্য পিছিয়ে পড়েছে এই সিরিয়াল, প্রাপ্ত নম্বর ৮.৩।

   

Mithai3
৭.৪ পয়েন্ট নিয়ে শ্রীময়ী, কৃষ্ণকলি, করুণাময়ী রাণী রাসমণির মতো সিরিয়ালকে টপকে চতুর্থ স্থানে ‘মহাপীঠ তারাপীঠ’। ৭.১ পয়েন্ট নিয়ে পঞ্চম কৃষ্ণকলি, ষষ্ঠ স্থানে যমুনা ঢাকি, নম্বর ৬.৯। সপ্তম ও অষ্টম স্থানে যথাক্রমে শ্রীময়ী ও গঙ্গারাম, প্রাপ্ত নম্বর ৬.৯ ও ৬.৭। অষ্টম ও নবম স্থানে যথাক্রমে রাসমণি ও বরণ। নম্বর ৬.৫ ও ৫.৯।

প্রসঙ্গত, দর্শকদে মিঠাইকে ভালবাসার কারণও রয়েছে যথেষ্ট। শুধু মিঠাই নয়, মোদক বাড়ির প্রতিটা সদস‍্যেরই রয়েছে নিজস্ব কাহিনি যেগুলো একই রকম গুরুত্বপূর্ণ। যৌথ পরিবারের এই কাহিনি তাই অচিরেই মন জয় করে নিয়েছে সবার। সিরিয়ালের মূল দুই চরিত্র মিঠাই ও সিদ্ধার্থের (siddharth) প্রথমে বনিবনা না হলেও যত সময় এগোচ্ছে ততই নিজের অজান্তেই একটু একটু করে মিঠাইয়ের প্রতি অনুরক্ত হয়ে পড়ছে সিড।

এদিকে ডিভোর্সের তারিখও এসে পড়েছে। ডিভোর্সের দিন মিঠাই বলে সে মুন্নিতে চড়েই কোর্টে যাবে। রেগেমেগে মিঠাইকে সঙ্গে নিয়েই নিজের গাড়িতে আদালতের দিকে রওনা হয় সিড। ডিভোর্সের গল্প চলছে খড়কুটোতেও। যদিও আদৌ সে ডিভোর্স সত‍্যি হবে নাকি নেহাতই মজা তা এখনো বোঝা যাচ্ছে না।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর