চিকিৎসকের আবদারে জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানালেন স্বয়ং প্রধানমন্ত্রী

বাংলা হান্ট ডেস্কঃ নিজের জন্মদিনে বিভিন্ন মানুষ তাকে শুভেচ্ছা জানাক তা কে না চায়। বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজন, এই বিশেষ দিনে সকলের শুভেচ্ছা সত্যিই এক পরম প্রাপ্তি। এমনই এক চিকিৎসক অজিত দত্ত নামক এক ব্যক্তির কাছে আবদার জানিয়ে বসেন অজিত আপনি তো প্রধানমন্ত্রীকে ফলো করেন এবং প্রধানমন্ত্রীও আপনাকে ফলো করেন, আপনি একটু বলুন না প্রধানমন্ত্রী যেন আমার জন্মদিনে আমাকে শুভেচ্ছা জানান। কথাটা হয়তো আড্ডার মেজাজেই বলেছিলেন ওই ব্যক্তি। কিন্তু উত্তর পাঠালেন স্বয়ং প্রধানমন্ত্রী (pm Narendra Modi)। যা দেখে রীতিমতো চমকে গিয়েছেন Dextrocardiac1 নামধারী ওই চিকিৎসক।

তিনি হয়তো ভাবতেও পারেননি প্রধানমন্ত্রী তাঁর ফলোয়ারের টুইটকে এভাবে প্রাধান্য দেবেন। এদিন চিকিৎসক Dextrocardiac1-এর জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী লেখেন, “আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা (অথবা আপনি যেভাবে এটিকে ডেক্সট্রোদিবস বলেছেন) আপনার এই বছরটি দুর্দান্ত কাটুক।”

   

প্রধানমন্ত্রীর কাছে শুভেচ্ছা পেয়ে স্বাভাবিকভাবেই ভীষণ খুশি ওই চিকিৎসক। সাথে সাথেই প্রধানমন্ত্রী টুইটটি রিটুইট করে তিনি লেখেন, “আমি এখন সকল মানুষের তুলনায় অনেক অনেক বেশি ভাগ্যবান।” একইসঙ্গে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন, অজিত দত্ত নামের ওই ব্যক্তিও, যার কাছে অনুরোধ করেছিলেন ওই চিকিৎসক। প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি লেখেন,”অনেক ধন্যবাদ প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীজি , বিনম্র এবং সম্মানিত বোধ করছি।”

 

অনেক সময় ছোট ছোট প্রাপ্তিই আপনাকে এগিয়ে দেয় একটি বড় প্রাপ্তির দিকে। যা হয়তো স্বপ্নেও ভাবতে পারে না কেউ। এই ঘটনা তারই একটি চরম উদাহরণ। ইতিমধ্যেই প্রায় ৪২ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন প্রধানমন্ত্রীর এই টুইটটি। সাথে সাথেই প্রায় ৪৮৮৪ টি রিটুইট এবং ৮৫৯ টি কমেন্টও করা হয়েছে।

 

Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর