বিয়ে বাঁচাতে মরিয়া রোশন, সমন পেয়েও আদালতে গরহাজির শ্রাবন্তী

বাংলাহান্ট ডেস্ক: রোশন সিংয়ের (roshan singh) সঙ্গে বিয়েটা টিকিয়ে রাখার আর কোনো ইচ্ছাই সম্ভবত নেই অভিনেত্রী শ্রাবন্তী চ‍্যাটার্জির (srabanti chatterjee)। তাই বিয়ে বাঁচাতে আদালতে রোশন এলেও হাজির ছিলেন না অভিনেত্রী। গত বছরের শেষ থেকেই রোশন ও শ্রাবন্তী আলাদা থাকছেন। কিন্তু অভিনেত্রী মুখ ফেরালেও বিয়েটা এখনো বাঁচানোর জন‍্য চেষ্টা করে চলেছেন রোশন।

গত মাসেই শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান বলে আদালতে গিয়ে জানিয়েছিলেন রোশন। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারার ‘রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস’এর মাধ‍্যমে তখনকার মতো বিবাহ বিচ্ছেদের আইনি প্রক্রিয়া রুখে দিয়েছিলেন তিনি। ১৪ জুলাই ছিল শুনানির দিন।

818807 srabonti 1 1
এদিন আদালতের নির্দেশ মেনে আইনজীবী সহ রোশন আদালতে উপস্থিত হলেও কোথাও দৈখা যায়নি শ্রাবন্তীকে। শুধু নিজের আইনজীবীকে পাঠিয়েছিলেন তিনি। এদিনের শুনানি নিয়ে রোশনের আইনজীবী বলেন, সব দিক বিচার করে আগামী ২১ অগাস্ট আবার শুনানির দিন ধার্য করেছে আদালত। তবে সেদিনও যদি শ্রাবন্তী উপস্থিত না হন তবে একতরফাই শুনানি হবে।

গত বছর পুজোর পর থেকেই মুখ দেখাদেখি, কথাবার্তা বন্ধ থাকলেও সোশ‍্যাল মিডিয়ায় একে অপরকে কটাক্ষ করতে ছাড়েন না রোশন শ্রাবন্তী। সুযোগ পেলেই পরোক্ষে কাদা ছোঁড়াছুঁড়ি চলতেই থাকে দুজনের। কিন্তু দুজনের আলাদা থাকার কারণ কী তা নিয়ে কেউই মুখ খুলতে চাননি। শুধু রোশনের বক্তব‍্য, তিনি এক বছরের জন‍্য বিয়ে করেননি।

Srabanti Chatterjee with Roshan Singh 2
অপরদিকে শ্রাবন্তী রোশনের থেকে এখন অনেক দূরে চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে বুঁদ হয়ে রয়েছেন। পেশায় ব‍্যবসায়ী অভিরূপ। শ্রাবন্তীর অভিজাত অ্যাপার্টমেন্টেই নাকি থাকেন তিনি। তবে তাঁর টাওয়ার আলাদা। এপ্রিল নাগাদ নাকি সম্পর্কের এক মাস পূর্ণ পূর্তিও একসঙ্গে সেলিব্রেট করেন দুজন।

শোনা যাচ্ছিল সম্প্রতি প্রেমিকের সঙ্গে পাহাড়ে ঘুরেও এসেছেন শ্রাবন্তী। ইতিমধ‍্যেই অভিরূপকে একটি হীরের আংটি উপহার দিয়েছেন অভিনেত্রী। পরিবারের সঙ্গে মিলে সেলিব্রেট করেছেন তাঁর জন্মদিনও। তাঁর ভাইয়ের জন্মদিনেও দেখা মিলেছিল শ্রাবন্তীর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর