ভরদুপুরে হামলা তৃণমূল নেতার বাড়িতে, চলল গুলি! KLO যোগের সম্ভাবনা প্রবল

বাংলাহান্ট ডেস্কঃ ভর দুপুরে গুলি চলল কোচবিহারের (cooch behar) জেলা তৃণমূল (TMC) সভাপতি পার্থপ্রতিম রায়ের গ্রামের বাড়িতে। অভিযোগ উঠেছে, আমচকাই তৃণমূল সভাপতির বাড়ি লক্ষ্য করে গুলি চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ঘটনাস্থল থেকে ব্যবহৃত বুলেটও উদ্ধার হয়েছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

ঘটনাটি ঘটে রবিবার দুপুর তিনটে নাগাদ। সূত্রের খবর, কোচবিহারের জিরানপুর এলাকায় তৃণমূল সভাপতি পার্থপ্রতিম রায়ের গ্রামের বাড়ি রয়েছে। তিনি কাজের প্রয়োজনে কোচবিহার শহরে থাকলেও, এই গ্রামের বাড়িতে এখনও তাঁরা বাবা মা থাকেন। অভিযোগ উঠেছে, রবিবার দুপুর তিনটে নাগাদ ওই এলাকায় বেশ কয়েকজন দুষ্কৃতী বাইকে করে এসে আচমকাই পার্থপ্রতিম রায়ের গ্রামের বাড়িতে ঢুকে বেশ কয়েক রাউন্ড গুলি চালায়।

   

tmc stry 647 033117111406 0 0

এই ঘটনার খবর পেয়ে তৎক্ষণাৎ নিজের গ্রামের বাড়ি ছুটে যান জেলা তৃণমূল সভাপতি। অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন কোতোয়ালি থানায়। তবে এই ঘটনায় নিষিদ্ধ জঙ্গি সংগঠন কেএলও-র (KLO) হাত থাকারও সম্ভাবনা রয়েছে বলে মনে করা হচ্ছে। ঘটনার পর থেকে তৃণমূল সভাপতির বাড়িতে নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, কিছুদিন আগেই পার্থপ্রতিম রায় ও প্রাক্তন মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মন উত্তরবঙ্গ ভাগ সংক্রান্ত বিষয়ে বিরোধিতার পর নিষিদ্ধ জঙ্গি সংগঠন কেএলও-র তরফে হুমকি চিঠি পেয়েছিলেন। তাতে পরিষ্কার লেখা ছিল, উত্তরবঙ্গ ভাগ নিয়ে বিরোধিতা করলে, তাঁরা কিছুতেই তা সহ্য করবে না। তাই হামলার ঘটনায়, কেএলও-র হাত থাকার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

আবার অন্যদিকে কিছুদিন আগেই জিরানপুর এলাকা গ্রাম পঞ্চায়েতের সভা চলাকালীন তৃণমূলের দুটি গোষ্ঠীর  সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছিল গোটা এলাকা। তৃণমূল সভাপতির বাড়িতে হামলার পেছনেও এই ঘটনার রেশ থাকতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর