মেয়ের পাঁচ বছরের জন্মদিন, প্রয়াত স্বামী রাজের সঙ্গে পুরনো ছবি শেয়ার করলেন মন্দিরা

বাংলাহান্ট ডেস্ক: এক মাস হতে চলল প্রয়াত হয়েছেন মন্দিরা বেদীর (mandira bedi) স্বামী রাজ কৌশল (raj kaushal)। দীর্ঘ দাম্পত‍্য জীবন আচমকাই এলোমেলো হয়ে গিয়েছে এই দুর্ঘটনায়। দৃঢ়চেতা মন্দিরা সামলাতে পারেননি, প্রকাশ‍্যেই ভেঙে পড়তে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু রাজ চলে গেলেও দুই সন্তানের সম্পূর্ণ দায়িত্ব যে মন্দিরারই কাঁধে। তাই ছেলে মেয়ের মুখের দিকে তাকিয়েই ফের কাঁধ শক্ত করার চেষ্টা করছেন সঞ্চালিকা।

রাজের মৃত‍্যুর এক মাসের মাথায়ই জন্মদিন মন্দিরা ও রাজের ছোট্ট মেয়ে তারার। এক বছর আগে ২৮ জুলাই তারাকে দত্তক নিয়ে বাড়িতে নিয়ে এসেছিলেন তাঁরা। তাই এই দিনটাকেই মেয়ের জন্মদিন হিসেবে পালন করেন তাঁরা। তারা তাঁদের জীবনে আসার পর কেটে গিয়েছে এক বছর। এ বাড়িতে এটাই তার প্রথম জন্মদিন।

IMG 20210729 155250
অনেক বড় করেই উদযাপনের কথা ছিল। কিন্তু ভাগ‍্যের কী নিষ্ঠুর পরিহাস! কথা ছিল চারজনে মিলে তারার জন্মদিন সেলিব্রেট করার, কিন্তু রাজ আর নেই। কষ্ট মনে চেপে রেখেও মন্দিরা মেয়ের জন্মদিন পালন করেছেন। ছোট্ট মেয়েটাকে কষ্ট পেতে দিতে চাননি তিনি। রাজ মন্দিরার ছেলেকেও বোনের জন্মদিনে আনন্দ করতে দেখা গিয়েছে।

Screenshot 2021 07 29 15 31 09 482 com.instagram.android
এদিন তারার সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন মন্দিরা। কোনো ছবিতে মায়ের গালে আদরের চুম্বন চিহ্ন এঁকে দিচ্ছে তারা, আবার কোনোটায় দাদাকে জড়িয়ে ধরে রয়েছে সে। রাজ, দুই ছেলে মেয়ের সঙ্গে পুরনো একটি ছবিও শেয়ার করেছেন মন্দিরা। মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন, ‘২৮ জুলাই! এক বছর কেটে গেল, আমাদের জীবনে তুমি এসেছ মিষ্টি তারা। তাই আজ আমরা তোমাকে উদযাপন করব। আজ তোমার পঞ্চম জন্মদিন, আমার সন্তান। খুব ভালবাসি তোমাকে।’

পোস্টে মন্দিরা হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, ‘বিগিন এগেন’। তারার জন্মদিনের মাধ‍্যমেই নতুন করে জীবনে ঘুরে দাঁড়ানোর শপথ নিলেন তিনি। রাজের অবর্তমানে তিনিই এখন দুই সন্তানের অভিভাবক। তাদের ভালোর জন‍্যই শক্ত হতে হবে মন্দিরাকে। অভিনেত্রীর পোস্টে কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডে তাঁর সতীর্থরা।

https://www.instagram.com/p/CR3BDf8lxhx/?utm_medium=copy_link

তারাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করেছেন নেহা ধুপিয়া, হানসিকা মোতওয়ানি, মৌনি রায়, আকৃতি কক্কর, রোহিত রয় সহ আরো অনেকেই। মন্দিরার মনের জোরও বাড়িয়েছেন অনেকেই।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর