বলিউড ছবির শুটিংয়ে রানির সঙ্গে কানাডা পাড়ি অনির্বাণের! গুঞ্জন নিয়ে নীরবতা ভাঙলেন অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: অনির্বাণ ভট্টাচার্যের (anirban bhattacharya) বলিউড সফর নিয়ে দীর্ঘ জল্পনা কল্পনার অবসান ঘটল নিমেষে। গুঞ্জন রটেছিল রানি মুখার্জির (rani mukherjee) কামব‍্যাক ছবি ‘মিসেস চ‍্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির হাত ধরেই বলিউডে অভিষেক করবেন অভিনেতা। এবার অনুরাগীদের উত্তেজনা আরো এক ধাপ বাড়িয়ে শোনা গিয়েছে আগামী রবিবারেই শুটিংয়ের জন‍্য রানির সঙ্গে কানাডা পাড়ি দেবেন অনির্বাণ।

এতদিন বহু জল্পনা সত্ত্বেও মুখে কুলুপ এঁটে রেখেছিলেন অনির্বাণ। কিন্তু কানাডা যাওয়ার খবর রটার পরেই বিষয়টা নিয়ে মুখ খোলেন তিনি। সংবাদ মাধ‍্যমকে অভিনেতা স্পষ্ট জানিয়ে দেন তিনি কোথাও যাচ্ছেন না। এটা সম্পূর্ণ একটি ভুয়ো খবর। টলিউডের একাধিক ছবি হাতে রয়েছে অভিনেতার। পরিচালক সৃজিত মুখার্জির ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র আতর আলি চরিত্রে অভিনয় করছেন তিনি। হাতে রয়েছে বিরসা দাশগুপ্তের ‘মুখোশ’ ছবিটিও।

Romantic actor Anirban Bhattacharya marries his best friend Madhurima Goswami e1606476858600
প্রসঙ্গত, নিজের ৪৩ তম জন্মদিনের দিনই ‘মিসেস চ‍্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির ঘোষনা করেছিলেন রানি। জানিয়েছিলেন, পার্শ্ব চরিত্রে বেশি অভিনয় করেন বলে যে একটা ‘স্ট‍্যাম্প’ তাঁর গায়ে সেঁটে দেওয়া হয়েছে তা ঝেড়ে ফেলবেন তিনি আগামী ছবিতে। একা একজন মহিলা গোটা একটা দেশের বিরুদ্ধে কী ভাবে লড়াই করে সেই কাহিনিই উঠে আসবে এই ছবিতে।

পাশাপাশি এই ছবির মাধ‍্যমেই অভিনয় জীবনে ২৫ বছর পূর্ণ হবে রানির। সব মিলিয়ে ছবিটি তাঁর কাছে খুবই গুরুত্বপূর্ণ বলে মন্তব‍্য করেন অভিনেত্রী। রানির এই আগামী ছবির পরিচালক অসীমা ছিব্বর। যুগ্ম ভাবে প্রযোজনা করছে জি স্টুডিও ও এনমে এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড। জানা গিয়েছে, ছবির বেশিরভাগ অংশের শুটিংই হবে বিদেশে। তবে ছবির অন‍্যান‍্য কলাকুশলীদের ব‍্যাপারে কিছুই জানা যায়নি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর