মিলে গেল ‘দেশের মাটি’ ও ‘খড়কুটো’, তৃণা-স্বৈরিতির নাচের ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রীদের মধ‍্যে অন‍্যতম তৃণা সাহা (trina saha)। তাঁর আরো একটি পরিচয় রয়েছে, তিনি অভিনেতা নীল ভট্টাচার্য্যের স্ত্রী। চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসেছেন দুজনে। সোশ‍্যাল মিডিয়ায় তৃণার জনপ্রিয়তার কথা কারোরই অজানা নয়। নীলের সঙ্গেও তাল মিলিয়ে রিল ভিডিও শেয়ার করেন তিনি।

এবার তৃণার সঙ্গে যোগ দিলেন তাঁর পুরনো বান্ধবী স্বৈরিতি বন্দ‍্যোপাধ‍্যায় (sairity banerjee) ওরফে ‘দেশের মাটি’র নীলপাখি। একই চ‍্যানেলের দুই আলাদা আলাদা সিরিয়ালে অভিনয় করছেন তাঁরা কিন্তু দুজনের বন্ধুত্ব কিন্তু বহু পুরনো। নীল, তৃণা ও স্বৈরিতি তিনজনেই অনেক কম বয়সের বন্ধু। একসঙ্গে অভিনয়ও করেছেন তাঁরা‌।

IMG 20210803 190501
সম্প্রতি মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে ফের অভিনয়ে ফিরেছেন স্বৈরিতি। স্টার জলসারই দেশের মাটি সিরিয়ালে নীলপাখির চরিত্রে অভিনয় করছেন তিনি। এদিন স্টুডিও পাড়াতেই দেখা হয়েছে দুই বন্ধু্র। আর তৃণা যখন আছে রিল ভিডিও তো বানাতেই হবে। জনপ্রিয় হিন্দি গান ‘দিল কা টেলিফোনের’ তালে কোমর দোলাতে দেখা গেল দুই বান্ধবীকে।

IMG 20210803 190552
দুজনেই ছিলেন নিজেদের চরিত্রের পোশাকে। বেশ বোঝা যাচ্ছে শটের ফাঁকে মজায় মেতেছিলেন দুজনে। দুই বান্ধবীর নাচ দেখে উচ্ছ্বসিত অনুরাগীরাও। একজন লিখেছেন, ‘যখন গুনগুন আর নীলপাখির দেখা হয়। এটা খুব মিষ্টি।’ হৃদয়ের ইমোজিতে ভরে গিয়েছে পোস্টের কমেন্ট বক্স।

https://www.instagram.com/reel/CSGtqduh1X3/?utm_medium=copy_link

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘খড়কুটো’ সিরিয়ালে চলছে বিয়ের মরশুম। গুনগুন সৌজন‍্যর দ্বিতীয় বার বিয়ের পর আবার বিয়ের পিঁড়িতে বসেছেন জ‍্যাঠাই ও বড়মা। অপরদিকে ‘দেশের মাটি’ সিরিয়ালেও মিটেছে রাজা মাম্পির বিয়ে। কিন্তু মনের মানুষ রাজাকে হারিয়ে বিষন্ন নীলপাখি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর