পাকিস্তানের ব্যাঙ্কের সঙ্গে দেদার লেনদেন! তারকেশ্বরে ২ যুবকের বাড়িতে তল্লাশি NIA-র

বাংলাহান্ট ডেস্কঃ পাকিস্তান (pakistan) থেকে আসত বিপুল পরিমাণ টাকা! আর সেই টাকা গিয়ে ঢুকত তারকেশ্বরের (Tarkeshwar) দুই যুবকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে! খবর পেয়েই বুধবার সকালে তারকেশ্বরের বাজেমোড়া গ্রামের এক যুবক সাদ্দাম হোসেনের বাড়িতে হানা দিল এনআইএ।

কর্মসূত্রে জম্মুতে থাকে সাদ্দাম। তবে জানা গিয়েছে, কাজের সূত্রে প্রথমে গুজরাটে গেলেও, পরে জম্মুতে যায় সাদ্দাম। আবার নাকি জম্মু থেকে গুজরাটেও ফিরে আসে এই যুবক। এই সাদ্দাম এবং তাঁরই এলাকার অপর এক যুবক নিজাম সরকারের ব্যাঙ্ক অ্যাকাউণ্টের সঙ্গে পাক যোগ রয়েছে বলে জানিয়েছে এনআইএ।

bbvbh

এবিষয়ে সাদ্দামের বাবা সেখ আব্দুর রহমান জানিয়েছেন, ‘বুধবার সকালে আমাদের বাড়িতে আসে এনআইএ। প্রায় ৩ ঘণ্টা ধরে তল্লাশি চালায় তাঁরা। তারপর জানায়, আমার ছেলে সাদ্দাম এবং এলাকার যুবক নিজামের ব্যাঙ্ক অ্য়াকাউন্টের সঙ্গে পাক অ্যাকাউন্টের সঙ্গে যোগাযোগ রয়েছে। লেনদেন চলত তাঁদের মধ্যে। তবে আমার ছেলে এসবের সঙ্গে একদমই জড়িত নয়। ওঁর ব্যাক অ্যাকাউন্ট তো নিজাম ব্যবহার করত’।

স্থানীয় সূত্রে খবর, ওই এলাকায় বেশ কিছুদিন ধরেই পুলিশের সঙ্গে বিশেষ কয়েক জন ব্যক্তিকে ঘোরাফেরা করতে দেখা গিয়েছে। এদিন হুগলি গ্রামীণ পুলিশকে সঙ্গে নিয়েই অভিযুক্তদের বাড়িতে হানা দেয় কেন্দ্রীয় তদন্ত সংস্থা। তবে জানা গিয়েছে, আগেও কয়েকবার এদের ধরতে ওই এলাকায় জাল বিছিয়েছিল জাতীয় তদন্তকারী সংস্থা।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর