প্রেগনেন্সির সময় যৌন মিলন থেকে আগ্রহ উঠে গিয়েছিল, স্বীকারোক্তি করিনার

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার পর শেষমেষ এসে গিয়েছেন করিনা কাপুর খানের (kareena kapoor khan) ‘তৃতীয় সন্তান’! হ‍্যাঁ, নিজের নতুন বই ‘করিনা কাপুর খানস প্রেগনেন্সি বাইবেল’কে এমন নামেই ডাকেন অভিনেত্রী। আইনি জটিলতা কাটিয়ে করোনা আবহে ভার্চুয়াল ভাবে সোমবার বই লঞ্চ করলেন বেবো। সঙ্গী হলেন প্রিয় বন্ধু পরিচালক তথা প্রযোজক করন জোহর।

দুবারের প্রেগনেন্সির সময়কার নানা ঘটনা, কীভাবে নিজের কাজের মাঝেও শরীরে যত্ন নিয়েছিলেন করিনা এই সব কিছুর হদিশ মিলবে তাঁর এই বইতে। করনের সঙ্গে সোশ‍্যাল মিডিয়া লাইভে বেশ কিছু অজানা তথ‍্য তুলে ধরলেন অভিনেত্রী। এমনকি তিনি এও জানালেন দ্বিতীয় প্রেগনেন্সির সময় যৌন মিলনে একেবারেই আগ্রহ হারিয়ে ফেলেছিলেন করিনা। বিষয়টা সইফকে জানাতে তিনি কেমন প্রতিক্রিয়া দিয়েছিলেন সবটাই সোশ‍্যাল মিডিয়ায় প্রকাশ‍্যে জানান অভিনেত্রী।

IMG 20210809 192141
করিনা বলেন, “গর্ভাবস্থার সময় অন‍্যরা তোমার অনুভূতি, মনের অবস্থা কিছুই সাধারণত বুঝতে চায় না। এক একদিন আমার নিজেকে খুব সেক্সি লাগত, মনও খুশি থাকত। সেদিন আমি হয়তো সইফকে বলতাম বা সইফ আমাকে বলতো যে আমাকে সুন্দর লাগছে।” কিন্তু প্রেগনেন্সির ছয় থেকে সাত মাস পর থেকেই তিনি ক্লান্ত হয়ে পড়তে থাকেন। সকালে বিছানা ছেড়ে উঠতেই পারতেন না।

করিনা আরো বলেন, প্রত‍্যেক মহিলার পুরুষ সঙ্গীকেই খুব সহায়ক হতে হবে। অন্তঃসত্ত্বা অবস্থায় যেন স্ত্রীর উপর জোর না দেওয়া হয় যে তাকে সুন্দর লাগতে হবে বা দৈনন্দিন ‘সেক্স লাইফ’ও দারুন হবে। করিনা নিজেই জানান, প্রেগনেন্সির সময় যৌনতায় আগ্রহ হারিয়ে ফেলেছিলেন তিনি। তবে সইফ যথেষ্ট বুঝদার, করিনার সেই সময়কার অনুভূতিগুলি বুঝেছিলেন তিনি।

অভিনেত্রী জানান, তৈমুরের তুলনায় জেহ এর সময়টা তাঁর পক্ষে অনেকটাই কঠিন ছিল। তৈমুরের সময় কোনো কষ্টই হয়নি তাঁর। সে জন‍্যই দ্বিতীয় সন্তান নেওয়ার কথা ভেবেছিলেন তিনি। কিন্তু জেহ গর্ভে থাকার সময় পরিস্থিতি অনেকটাই কঠিন ছিল বলে সোশ‍্যাল মিডিয়া লাইভে জানান অভিনেত্রী।

IMG 20210810 131446
অপরদিকে করিনার বই লঞ্চ হওয়ার পরেই তাঁর ছোট ছেলের নাম নিয়ে বিতর্ক তুঙ্গে উঠেছে। শোনা যাচ্ছে দম্পতির ছোট ছেলের নাম জেহ নয়, বরং জাহাঙ্গীর (jahangir)! আদর করে ছেলেকে জেহ বলে ডাকেন করিনা। সম্প্রতি এমনি দাবি উঠেছে।

https://www.instagram.com/tv/CSWxdQ3nLsK/?utm_medium=copy_link

একটি রিপোর্ট অনুযায়ী, করিনার সদ‍্য প্রকাশিত বই ‘প্রেগনেন্সি বাইবেল’এ একটি ছবির ক‍্যাপশনে ছোট ছেলের নাম ‘জাহাঙ্গীর’ বলে উল্লেখ করেছেন অভিনেত্রী। তবে সোমবার ইনস্টাগ্রাম লাইভে করন জোহরের সঙ্গে নিজের বইয়ের বিষয়ে কথা বলার সময়ে ছোট ছেলের নাম ‘জেহ’ই বলেছেন করিনা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর