জুবিনের সঙ্গে দেখা করার স্বপ্ন, সাংবাদিক সেজে দৃষ্টিশক্তিহীন KBC বিজেতাকে সারপ্রাইজ দিলেন গায়ক

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে শুরু হয়ে গিয়েছে ‘কউন বনেগা ক্রোড়পতি’র ১৩ তম সিজন। আর মাত্র কয়েকদিনেই চলতি সিজনের প্রথম কোটিপতি বিজেতাকেও পেয়ে গিয়েছে দর্শক। তিনি আগ্রা নিবাসী হিমানী বুন্দেলা (himani bundela)। পেশায় শিক্ষিকা হিমানী দৃষ্টিশক্তিহীন। গত ১ লা সেপ্টেম্বর কেবিসি জেতেন তিনি। জেতার পর হিমানীর একটি ইচ্ছা পূরণ করেন খোদ সঞ্চালক অমিতাভ বচ্চন। বলিউডের জনপ্রিয় গায়ক জুবিন নটিয়ালের (jubin nautiyal) সঙ্গে তিনি কথা বলান হিমানীকে।

জুবিন হিমানীর প্রিয় গায়ক। দীর্ঘদিনের ইচ্ছা তাঁর সঙ্গে দেখা করার। কেবিসির দৌলতে সেই ইচ্ছাও পূরণ হয়ে গেল হিমানীর। শো জেতার পর একটি ভয়েস মেসেজ পাঠিয়েছিলেন তিনি বলিউড গায়ককে। হিমানীর এই সরলতা মন ছুঁয়ে যায় জুবিনের। তাঁর ইচ্ছার কথা জানতে পেরে গায়ক ঠিক করেন হিমানীকে বড়সড় সারপ্রাইজ দেবেন।

singer jubin nautiyals special gesture for kbc 13 crorepati himani bundela in agra 202109 1630924771 487x650 1
যেমন ভাবা তেমন কাজ। হিমানীর বোন এবং নিজের টিমের সাহায‍্যে গোটা সারপ্রাইজটা প্ল‍্যান করেন জুবিন। সাংবাদিক সেজে হিমানীর আগ্রার বাড়িতে উপস্থিত হন তিনি। সাক্ষাৎকারে কেবিসি বিজেতা জানান জুবিনের সঙ্গে দেখা করা তাঁর জীবনের একটা স্বপ্ন। গায়কের একটি গানও গেয়ে শোনান তিনি।

তখনি হিমানীকে চমকে দিয়ে সাক্ষাৎকারের মাঝেই ওই গানটি নিজে গেয়ে ওঠেন জুবিন। বাকিটা আর বলার অপেক্ষা রাখে না। প্রিয় গায়ককে পাশে পেয়ে বাকরুদ্ধ হয়ে গিয়েছিলেন হিমানী। জুবিনের গান শুনে আবেগঘনও হয়ে পড়েন তিনি। ভিডিওটি সোশ‍্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। নেটিজেনরা ধন‍্য ধন‍্য করছেন জুবিনকে।

look at jubin nautiyal fulfilling a fans dream like this 202109 1630924764 650x477 1
গায়ক বলেন, “হিমানীর ভয়েস মেসেজটি আমার মন ছুঁয়ে গিয়েছিল। আমি তখনি ভেবে নিয়েছিলাম ওঁর সঙ্গে দেখা করতেই হবে আমাকে। যখন হিমানীর সঙ্গে সামনাসামনি দেখা হল ওঁর পরিবারের থেকে এত ভালবাসা এবং আতিথেয়তা পেয়েছি। ওঁর মতো অনুরাগীদের সঙ্গে দেখা করে খুব ভাল লাগে। এঁরাই আমাদের দেশের ভবিষ‍্যৎ বলে আমি মনে করি। ওঁদের ভালবাসাই আমাকে আরো ভাল কাজ করার অনুপ্রেরণা যোগায়।”

জুবিনের এই কাজে প্রশংসা উপচে পড়েছে নেটমহলে। বলিউডের প্রথম সারির গায়ক হওয়া সত্ত্বেও জুবিন মনের দিক থেকে এতটাই নরম এবং স্বচ্ছ যা দেখে আপ্লুত নেটনাগরিকরাও। ভবিষ‍্যতে গায়কের জন‍্য আরো সাফল‍্য কামনা করেছেন তারা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর