জলপাইগুড়িতে মহিলাদের ফুটবল খেলা দেখতে গিয়ে মাঠে নেমে তাণ্ডব চালাল দর্শকরা

বাংলা হান্ট ডেস্কঃ দর্শকরা অনেক সময় এমন কান্ড ঘটিয়ে বসেন যার জেরে তৈরি হয় নানা বিপত্তি। ইন্ডিয়া ইংল্যান্ড টেস্ট সিরিজে এক্ষেত্রে আদর্শ উদাহরণ জারভো। প্রথমে লর্ডস পরে হেডিংলি এবং তারপর ওভালেও মাঠে ঢুকে পড়েছিলেন তিনি। শুধু তাই নয় তিন-তিনবারই ভারতের জার্সি পড়ে জারভো এমন কিছু কাণ্ড ঘটিয়েছেন যার জেরে এখন বেশ কিছু দিন জেলে কাটাতে হচ্ছে তাকে। তবে এ তো গেল হাসি মজার জন্য তৈরি করা ঘটনা। দর্শকদের ক্ষোভেরও বহিঃপ্রকাশ বারবার দেখেছে ক্রিকেট ফুটবল।

খেলা খারাপ হলে প্লাস্টিকের বোতল ছড়া, এমনকি আগুন জ্বালানোর ঘটনা পর্যন্ত দেখা গিয়েছে। ফের একবার সামনে এলো এমনই এক ঘটনা। যদিও এটি কোন আন্তর্জাতিক ম্যাচ নয়, কিন্তু দর্শকরা ম্যাচ দেখতে এসেছিলেন টিকিট কেটে। কিন্তু এই মহিলা ফুটবল টুর্নামেন্টে খেলা এতটাই নিম্নমানের ছিল যে রীতিমতো ক্ষুব্ধ হয়ে ওঠেন দর্শকরা। হাফটাইম পেরোতে না পেরোতেই মাঠের ভিতরে নেমে বিক্ষোভ দেখাতে শুরু করেন তারা।

   

ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির বানারহাট এলাকায়। বানারহাট থানার দুরামারি চন্দ্রকান্ত হাইস্কুল মাঠে মঙ্গলবার আয়োজিত হয়েছিল এই টুর্নামেন্ট। অংশগ্রহণ করেছিল মোট আটটি দল। কিন্তু বিন্নাগুরি এবং কোচবিহার দলের খেলা চলাকালীন রীতিমত রেগে ওঠেন দর্শকরা। তাদের বক্তব্য কুড়ি টাকা করে টিকিট কেটে খেলা দেখতে এসেছেন তারা। তাই এত নিম্নমানের খেলা দেখতে চান না। শেষ পর্যন্ত মাঝপর্বেই বন্ধ করে দেওয়া হয় খেলা। ঘটনাস্থলে এসে পৌঁছায় থানার পুলিশ বাহিনী।

খেলা পরিচালন কমিটির সম্পাদক দীনেশ্বর রায় জানান, খেলা বন্ধ রাখা হবে। আসলে বিন্নাগুরি এবং কোচবিহার দলের মধ্যে খেলা চলাকালীন কোচবিহার প্রথম পর্বেই চারটি গোল খেয়ে যায়। আর সেই কারণেই উত্তেজিত হয়ে ওঠে দর্শকরা। দীনেশ্বর জানিয়েছেন পুলিশের সামনেই চেয়ার-টেবিল ভাঙতে শুরু করে তারা। শেষ পর্যন্ত পরিস্থিতি সামাল দেয় পুলিশ বাহিনী।

 

ad2
Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর