বুদ্ধিতে শান দিয়ে নিন, ‘দাদাগিরি’র নবম সিজন নিয়ে তৈরি হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ‍্যায়

বাংলাহান্ট ডেস্ক: দিন কয়েক আগেই এসেছিলেন ‘কউন বনেগা ক্রোড়পতি’তে। অমিতাভ বচ্চনের সামনে হটসিটে বসে সপ্রতিভ উত্তর দিয়ে গিয়েছেন। তিনি বাংলার ‘মহারাজ’ সৌরভ গঙ্গোপাধ‍্যায় (sourav ganguly)। বিগ বির শো তে নিজের ‘দাদাগিরি’ (dadagiri) দেখিয়ে গিয়েছেন। এবার পালা বাংলার মাটিতে নিজের শো, আসল ‘দাদাগিরি’ নিয়ে ফেরত আসার। আর মঙ্গলবার সেই ঘোষনাই সারলেন সৌরভ।

নেটমাধ‍্যমে একটি ছবি শেয়ার করেছেন দাদা। সবুজ ব্লেজার, নীলের উপর সাদা পোলকা ডটের টাই, সাদা শার্ট এবং কালো ফ্রেমের চশমায় লেন্সবন্দি হয়েছেন তিনি। পেছনে স্পষ্ট দাদাগিরির লোগো। ক‍্যাপশনে সৌরভ লিখেছেন, ‘আরেকটি নতুন সিজনের সূচনা’। বেশ বোঝা যাচ্ছে দাদাগিরির নবম তম সিজন শুরুর আনুষ্ঠানিক ঘোষনা সেরেছেন সৌরভ।

Dadagiri Unlimited Season 8
ইতিমধ‍্যেই টিভিতেও চ‍্যানেলের তরফে প্রোমো দেখানো শুরু হয়ে গিয়েছে। এখনো পর্যন্ত দুটি প্রোমো দেখানো হয়েছে যা দেখে বোঝা যাচ্ছে, আমাদের আশেপাশের সেই সব মানুষরা যারা তথাকথিত কোভিড যোদ্ধা নন, কিন্তু এই লকডাউনে তাদের এক অন‍্য জনদরদী রূপ দেখা গিয়েছে তাদের কুর্নিশ জানিয়েই এই নতুন সিজন। হাত বাড়ালেই বন্ধু বাড়বে, এই মোটো নিয়েই পথচলা শুরু করছে দাদাগিরির নবম সিজন।

গত বছর চলতি মাসেই দাদাগিরির গ্র‍্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছিল। এবারে এখনো পর্যন্ত কোনো দিনক্ষণ ঘোষনা হয়নি সিজন শুরুর। চ‍্যানেলে চোখ রাখতেই অনুরোধ করা হয়েছে দর্শকদের। চুপ সঞ্চালক সৌরভও। মাস কয়েক আগে অবশ‍্য গুঞ্জন শোনা গিয়েছিল ‘দাদাগিরি’ ছাড়ছেন সৌরভ গঙ্গোপাধ‍্যায়।

https://www.instagram.com/p/CThQNDIF2zd/?utm_medium=copy_link

এ খবর কি আদৌ সত‍্যি? সত‍্যি হলে দাদার জায়গায় কাকে দেখা যাবে সঞ্চালক হিসেবে? এমন হাজারো প্রশ্ন উঠেছিল। তখন শোয়ের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ‍্যায় দাবি করেছিলেন, এমন কোনো কথাই দাদা জানাননি তাঁকে। তবুও কাঁটা খচখচ করছিল দর্শকদের মনে। এবার দাদার শেয়ার করা ঘোষনা আর দাদাগিরির প্রোমো তে সৌরভকে দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলেছে বাঙালি।

‘দাদা’ সৌরভ গঙ্গোপাধ‍্যায়কে ছাড়া যে দাদাগিরি অচল সে কথা স্বীকার করবেন সকলেই। দাদাগিরি কথাটাই যেন তৈরি হয়েছিল সৌরভকে মাথায় রেখে। বাইশ গজ কাঁপানো বাংলার মহারাজ যে সঞ্চালনাতেও এমন চৌখশ তা দাদাগিরি না থাকলে কি আর জানা যেত? মাঝে একবার মিঠুন চক্রবর্তী সঞ্চালক হলেও পরবর্তীতে ফের সৌরভকেই ফিরিয়ে আনা হয়েছিল দাদাগিরিতে। এবার নতুন সিজন শুরুর অপেক্ষায় দিনগোনা শুরু দর্শকদের।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর