বেঁচে থাকার ইচ্ছা চলে গিয়েছে, সিদ্ধার্থের শেষকৃত‍্যের পর ভেঙে পড়লেন মা রীতা শুক্লা

বাংলাহান্ট ডেস্ক: কিছু মৃত‍্যুসংবাদ যেন ভেতর থেকে নাড়িয়ে দিয়ে যায় সকলকে। প্রাক্তন বিগ বস প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লার (siddharth shukla) মৃত‍্যু সংবাদ ছিল এমনি। অনেকেই বিশ্বাস করতে পারেনি আচমকা এমন খবর। বহু অনুরাগীই এখনো মেনে নিতে পারেনি তাঁর চলে যাওয়া। ভেঙে পড়েছেন সিদ্ধার্থের সতীর্থরাও। সদ‍্য প্রয়াত অভিনেতার মায়ের সঙ্গে দেখা করেছিলেন রাহুল বৈদ‍্য (rahul vaidya)।

রাহুল বলেন, সিদ্ধার্থের মাকে দেখে ভেঙে পড়েছিলেন তিনি নিজেও। পরিবারের সবথেকে ছোট সদস‍্যকে হারিয়েছেন তাঁরা। এ যন্ত্রণা কথায় প্রকাশ করা যায় না। রাহুল বলেন, সিদ্ধার্থের মা মুখ খুলেই প্রথমে বলেন তাঁর বাঁচার ইচ্ছাটাই চলে গিয়েছে। “সবকিছু শেষ হয়ে গেল”, বলে কান্নায় ভেঙে পড়েন প্রয়াত অভিনেতার মা।

994079 sidharth shukla demise
রাহুল জানান, মায়ের থেকেই অসম্ভব মানসিক জোর পেয়েছিলেন সিদ্ধার্থ। ছোট ছেলের মৃত‍্যু সংবাদ শোনার পর থেকেই নিজেকে শক্ত রেখেছিলেন মা রীতা শুক্লা। কিন্তু মায়ের মন তো! সিদ্ধার্থের শেষকৃত‍্যের পরেই আর নিজেকে সামলাতে পারেননি তিনি। সিদ্ধার্থের বন্ধুদের সামনেই কান্নায় ভেঙে পড়েন তাঁর মা।

রাহুল জানান, গত বছর সিদ্ধার্থের জন্মদিনে তাঁর সঙ্গে কাটিয়েছিলেন তিনি। সে সময় সবে বিগ বসের ঘর থেকে বেরিয়েছিলেন তিনি। মুম্বইয়ে একটি হোটেলে উঠেছিলেন তিনি। ওই হোটেলেই প্রেমিকা শেহনাজ গিল ও পরিবারকে নিয়ে ছিলেন সিদ্ধার্থ। মধ‍্যরাতে অভিনেতাকে ফোন করে দেখা করেছিলেন রাহুল। তিনি জানান, সিদ্ধার্থ শেহনাজ দুজনেই মনের দিক থেকে অত‍্যন্ত ভাল মানুষ। খুব সহজেই বন্ধুত্ব হয়ে গিয়েছিল তাঁদের মধ‍্যে।

সিদ্ধার্থের মৃত‍্যু সংবাদ যখন পান চণ্ডীগড়ে ছিলেন রাহুল। সাংবাদিকরা তাঁকে এই দুঃসংবাদ জানান। প্রথমটা বিশ্বাস করতে পারেননি তিনি। সঙ্গে সঙ্গে স্ত্রী দিশা পারমারকে নিয়ে মুম্বই রওয়ানা দেন তিনি। নিজের ভ্লগে প্রয়াত সিদ্ধার্থ শুক্লাকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন রাহুল বৈদ‍্য।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর