‘তুমি আমার চায়ের পেয়ালা ছিলে, কিন্তু আমি এখন শ‍্যাম্পেন খাই’, দূরত্বের বর্ষপূর্তিতে নস্টালজিক শ্রাবন্তীর প্রাক্তন রোশন!

বাংলাহান্ট ডেস্ক: দেবীর আগমনের ঘন্টা বাজতেই নস্টালজিক রোশন সিং (roshan singh)। গুঞ্জন মানলে গত বছর এই সময় নাগাদই পথ আলাদা হয়ে গিয়েছে তাঁর এবং প্রাক্তন স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়ের (srabanti chatterjee)। এই সময় থেকেই আলাদা থাকতে শুরু করেছিলেন তাঁরা। সোশ‍্যাল মিডিয়ায় একে অপরকে আনফলোও করে দেন দুজনে। যদিও হঠাৎ এই দূরত্বের কারণ এখনো কেউই জানাননি স্পষ্ট করে।

দাম্পত‍্য বিবাদের এক বছর পূর্ণ হতেই নস্টালজিক হয়ে পড়েছেন রোশন। অন্তত তাঁর সাম্প্রতিক ইনস্টা পোস্ট দেখে নেটিজেনদের একাংশের তেমনি ধারনা। এক ব‍্যক্তির সঙ্গে জিমে নিজের একটি ছবি পোস্ট করেছেন রোশন। তবে যেটা নেটনাগরিকদের নজর কেড়েছে সেটা তাঁর ছবির ক‍্যাপশন।

818807 srabonti 1 1
রোশন লিখেছেন, ‘তুমি আমার চায়ের পেয়ালা ছিলে। কিন্তু আমি এখন শ‍্যাম্পেন পান করি’। সঙ্গের ব‍্যক্তিকে ট‍্যাগ করে এও রোশন স্পষ্ট করে দিয়েছেন এই ক‍্যাপশন তাঁর জন‍্য নয়। তবে নাম না করে কাকে কটাক্ষ করলেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী? রোশন মুখে কুলুপ আঁটলেও উত্তর খুঁজছে নেটিজেনরা।

অপরদিকে নিজের দুনিয়ায় নিজের মতো রয়েছেন শ্রাবন্তী। সদ‍্য ছেলে, হবু পুত্রবধূকে নিয়ে মালদ্বীপ থেকে ঘুরে এসেছেন তিনি। যদিও ইন্ডাস্ট্রির অভ‍্যন্তরে গুঞ্জন, অভিনেত্রীর ‘চতুর্থ প্রেমিক’ অভিরূপ নাগ চৌধুরীও নাকি ছিলেন তাঁদের সঙ্গে। দেশে ফেরার দিন কয়েকের মধ‍্যেই সুখবর দিয়েছেন শ্রাবন্তী।

https://www.instagram.com/p/CTnCVbOP9YD/?utm_medium=copy_link

এক সদ‍্যোজাতর ছবি শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন মাসি হয়েছেন তিনি। বৃহস্পতিবার মা হয়েছেন অভিনেত্রীর দিদি স্মিতা চট্টোপাধ‍্যায়। ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। শুক্রবারই এক দিনের সদ‍্যোজাতের প্রথম ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করে দিয়েছেন শ্রাবন্তী। সুখবর জানিয়ে তিনি লিখেছেন, ‘পুত্র সন্তান হয়েছে। তোমার জন‍্য খুব খুশি দিদি। ভালবাসি তোমাকে।’

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর