মমতাকে ‘খালা, বেগম” বলা শোভনীয় নয়! ফের বিজেপির বিরুদ্ধে বোমা ফাটালেন রাজীব

বাংলা হান্ট ডেস্কঃ একুশের বিধানসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লিখিয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। শুভেন্দু অধিকারীর হাত ধরে রাজ্য থেকে তৃণমূল এবং দুর্নীতিকে উৎখাত করার ডাকও দিয়েছিলেন তিনি। কিন্তু গেরুয়া শিবিরের টিকিটে ভোটে দাঁড়াতেই মুখ থুবড়ে পড়েন জননেতা। দলবদলু রাজীবকে ভালো চোখে নেয়নি ডোমজুড়ের মানুষ। আর এই কারণেই প্রাক্তন মন্ত্রীকে সম্মুখীন হতে হয় লজ্জাজনক হারের।

তারপর থেকেই বিজেপির সঙ্গে দূরত্ব বেড়ে চলেছে তাঁর। বিজেপিতে যোগ দিতে যিনি চাটার্ড ফ্লাইটে করে দিল্লি গিয়েছিলেন, নির্বাচনে হারের পর সেই রাজীব বন্দ্যোপাধ্যায়কেই আর বিজেপির সঙ্গে দেখা যায় নি। এরপর তিনি একের পর এক বিজেপি বিরোধী মন্তব্য করে শিরোনামে উঠে এসেছেন। কটাক্ষ করতে ছাড়েন নি শুভেন্দু অধিকারীকেও। আর এবার আরও একবার ওনাকে সেই ছন্দেই দেখা গেল।

   

মঙ্গলবার একের পর এক বিস্ফোরক মন্তব্য করে ফের গেরুয়া শিবিরকে একহাতে নিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। প্রাক্তন মন্ত্রী বলেন, যাকে দেখে বাংলার মানুষ ২১৩ টি আসন দিয়েছে, তাঁকে বেগম, খালা বলে ডাকা শোভনীয় নয়। প্রচারে বিভেদের রাজনীতি যে বাংলার মানুষ একদমই ভালো মতো নেয়নি, তা আগেই পরিস্কার হয়ে গিয়েছে।

IMG 20210626 204714

রাজীব বন্দ্যোপাধ্যায় এও বলেন যে, ভবানীপুরের উপ নির্বাচনের মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী না দিলেই ভালো করত বিজেপি। এতে মানুষের কাছে ভালো বার্তা যেত। বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগ দেওয়া নিয়ে প্রাক্তন মন্ত্রী বলেন, এটা সম্পূর্ণ ওর ব্যক্তিগত মতামত। রাজীববাবু ভবানীপুর কেন্দ্রে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে বিপুল ভোটে জয়ী হবেন, সেই নিয়েও আশা জাহির করেছেন।

ad2
Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর