ভবানীপুরে ভুয়ো ভোটারের হদিশ, হাতেনাতে ধরে ফেললেন বিজেপির প্রার্থী

বাংলা হান্ট ডেস্কঃ ৩০ সেপ্টেম্বর ভবানীপুর এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য একটি বিশেষ দিন। কারণ আজকের ভোটই মমতা বন্দ্যোপাধ্যায়ের ভবিষ্যৎ নির্ধারণ করবে। সকাল থেকেই ভবানীপুর কেন্দ্রে চলছে ভোট গ্রহণ পর্ব। পাশাপাশি মুর্শিদাবাদের আরও দুটি কেন্দ্রে চলছে নির্বাচন। মোটের উপর শান্তিপূর্ণ ভাবে নির্বাচন কাটলেও বেলা গড়াতেই ভবানীপুরে ছড়াল উত্তেজনা।

খালসা স্কুলে ভুয়ো ভোটারকে নিয়ে তুমুল উত্তেজনা ছড়ায়। ওই ভুয়ো ভোটারকে হাতেনাতে ধরে ফেলেন বিজেপির প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। তাঁকে তাঁর পরিচয় পত্র দেখাতে বলা হলে সে দেখাতে পারে না। অভিযুক্ত পাল্টা যুক্তি দিয়ে বলে, আমি এখানকারই ভোটার তবে পরিচয়পত্র সঙ্গে নিয়ে ঘুরছি না।

বিজেপি অভিযোগ করে বলে, মমতা বন্দ্যোপাধ্যায়কে জয়ী করতে ভুয়ো ভোটারদের নিয়ে এসেছে তৃণমূল অন্যদিকে তৃণমূলের দাবি বিজেপি মিথ্যে অভিযোগ করছে। তৃণমূল পাল্টা অভিযোগ করে বলেছে, বিজেপিই ভুয়ো ভোটার এনে অশান্তি পাকানোর চেষ্টা করছে। তবে অভিযুক্তের কাছে পরিচয়পত্র দেখতে চাইলে একদল লোক এসে তাঁকে সেখান থেকে নিয়ে পালায়। এরপর বিজেপির প্রার্থী তাঁদের তাড়াও করেন।

বিজেপির তরফ থেকে অভিযোগ করে বলা হয়েছে, যারা ওই ভুয়ো ভোটারকে নিয়ে পালিয়ে জান তাঁরা সবাই তৃণমূল কর্মী। তাঁদের কুকীর্তি ফাঁস হতেই তাঁরা সেখান থেকে পালায়। বিজেপি কটাক্ষ করে বলে, মমতা বন্দ্যোপাধ্যায় জয়ী হতে পারবে না সেঁতা জেনে গিয়েছে তৃণমূল। আর এই কারণেই তাঁরা এখন ভুয়ো ভোটারদের নিয়ে মমতার আত্মসম্মান বাঁচানোর লড়াইয়ে নেমেছে। খালসা স্কুলের এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।


Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর