গগনচুম্বী ছয় মেরে চেন্নাইকে জেতালেন ধোনি, ভাইরাল গ্যালারিতে বসে থাকে স্ত্রী-মেয়ের রিয়াকশন

বাংলা হান্ট ডেস্কঃ সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে বৃহস্পতিবার খেলা IPL ম্যাচে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) গগনচুম্বী ছয় মেরে জয় হাসিল করেন। ধোনির ওই ছয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়ে যায়। দীর্ঘদিন ধরেই ফ্যানেরা ধোনির এমন ছয় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল। বৃহস্পতিবার সেই প্রত্যাশা পূরণ হয়। হায়দ্রাবাদের বোলার সিদ্ধার্থের বলে পুরনো স্টাইলে গগনচুম্বী ছয় মেরে ম্যাচ শেষ করেন।

হায়দ্রাবাদের ১৩৫ রানের লক্ষ্যের পিছু করতে নামা চেন্নাই একসময় সহজ জয়ের একদম কাছেই ছিল। কিন্তু ১৫ তম ওভারে হায়দ্রাবাদ খেলা ঘুরিয়ে দেয়। ১০৩ রানে ১ উইকেট খোয়ানো চেন্নাই ৫ রান করতে গিয়ে ৩ উইকেট দিয়ে দেয়। ১০৮ রানে ৪ উইকেট খুইয়ে চাপে পড়ে মাহির দল। সুরেশ রায়না, মঈন আলী আর ডুপ্লেসির উইকেট নিয়ে হায়দ্রাবাদ খেলা জমিয়ে দেয়। এরপর আম্বাতি রায়ডুকে সঙ্গে নিয়ে ধোনি খেলা শেষ করে।

   

ধোনি ১১ বলে একটি চার আর একটি ছয়ের সাহায্যে ১৪ রান করেন। চেন্নাইকে জয়ের জন্য ৩ বলে ২ রানের দরকার ছিল। স্ট্রাইকে ছিলেন মাহি আর বলে ছিলেন সিদ্ধার্থ কৌল। ধোনি ব্যাট ঘুরিয়ে সেই পুরনো হেলিকপ্টার শট দিয়ে ৯৬ মিটার লম্বা ছয় মারে। ধোনির এই ছয় দেখে স্ট্যান্ডে বসে থাকা তাঁর ৫ বছরের মেয়ে জীভা আনন্দে মাতোয়ারা হয়ে ওঠে। ধোনির ওই শটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

https://twitter.com/rishobpuant/status/1443632118492368911?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1443632118492368911%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_c10&ref_url=https%3A%2F%2Fzeenews.india.com%2Fhindi%2Fsports%2Fipl%2Fms-dhoni-96-meter-six-video-ziva-in-stadium-erupted-sakshi-dhoni-chennai-super-kings-vs-sunrisers-hyderabad%2F997418

ধোনির এই শট ২০১১ সালের বিশ্বকাপের ফাইনালের কথা মনে করিয়ে দিল। যেখানে মাহি শ্রীলঙ্কার বিরুদ্ধে ছয় মেরে ভারতকে বিশ্বকাপ জিতিয়েছিল। মাহির তথা ভারতীয় ক্রিকেট ফ্যানদের কাছে সেই দিন যেমন চিরস্মরণীয় হয়ে থাকবে, তেমনই চেন্নাইয়ের ফ্যানদের কাছে গতকালের ম্যাচ স্মৃতি হিসেবে তলা থাকবে।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর