পুজোর মাঝেই চোখ রাঙাচ্ছে বৃষ্টি, এই পাঁচটি জেলাতে চলবে বৃষ্টি: আবহাওয়ার খবর

বাংলাহান্ট ডেস্কঃ পঞ্চমীতেই মুখ ভার আকাশের। ভোর রাতে থেকেই শুরু হয়েছে ঝমঝিমিয়ে বৃষ্টি। পুজোর শুরুতেই আবহাওয়ার (weather) এমন অবস্থা দেখে, মন খারাপ বাঙালীরও। লাস্ট মিনিটের শপিং থেকে প্যান্ডেল হপিং, বৃষ্টির দেখা মেলায় সবকিছুই ভেস্তে যাওয়ার আশঙ্কা।

চতুর্থীতেও বেশকিছু এলাকায় হালকা বৃষ্টি হতে দেখা গিয়েছে। এরপর পঞ্চমীতেও সকাল থেকে শুরু বৃষ্টি। আবার আবহাওয়া দফতর (weather office) আগেই পূর্বাভাস দিয়ে রেখেছে, অষ্টমী থেকে দশমী বৃষ্টিতে ভিজবে বঙ্গবাসী।

334768 weather 1

আবহাওয়ার খবর :

সর্বোচ্চ তাপমাত্রা34 ° C
সর্বনিম্ন তাপমাত্রা27° C
আদ্রতা89%
বাতাস10 km/h
মেঘে ঢাকা7%

আজকের আবহাওয়া:
আজকের দিনে কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৪ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৭ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। সকালের দিকে এলাকার কয়েকটি জায়গায় একবার বজ্রবিদ্যুৎ সহ ঝড় এবং রাতের দিকে আবছা আকাশ থাকার সম্ভাবনা রয়েছে।

todays Weather report 25 th september of west Bengal

উত্তর এবং দক্ষিণবঙ্গের আবহাওয়া:
পুজোর মরশুমে উত্তর আন্দামান সাগরে তৈরি হওয়া নিম্নচাপের কারণে উপকূল এলাকায় হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সেইসঙ্গে কলকাতা, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, হাওড়া ও হুগলিতেও রয়েছে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। উপকূল এলাকায় বৃষ্টি বাড়তে পারে নবমী এবং দশমীতে।

আগামীকালের আবহাওয়া:
আগামীকাল কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৪ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৭ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। সকালের দিকে এলাকার কয়েকটি জায়গায় হালকা বৃষ্টি হতে পারে এবং রাতের দিকে আবছা আকাশ থাকার সম্ভাবনা রয়েছে।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর