একই ছবিতে দীপিকার প্রাক্তন ও বর্তমান, মাঝে পড়ে নাম কাটা গেল কার্তিক আরিয়ানের!

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে বলিউডের ‘ফ্রেশ ফেস’দের মধ‍্যে অন‍্যতম কার্তিক আরিয়ান (kartik aaryan)। ‘পেয়ার কা পঞ্চনামা’র ‘চকলেট বয়’ তকমা থেকে শুরু করে আজ নিজের জোরে বলিউডের একজন সুপ্রতিষ্ঠিত অভিনেতা তিনি। কোনো গডফাদার ছাড়াই ইন্ডাস্ট্রিতে যারা নাম কামিয়েছেন তাদের মধ‍্যে অন‍্যতম কার্তিক।

ছবিতে অভিনয়ের আগে বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। তবে পেয়ার কা পঞ্চনামায় সাবলীল অভিনয় এবং বাধাহীন ভাবে লম্বা সংলাপ বলার জন‍্য দ্রুত সকলের নজর কেড়ে নিয়েছিলেন কার্তিক। আর পেছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। দিব‍্যি চলছিল কেরিয়ার, হঠাৎ করেই খবরে উঠে আসতে থাকে একের পর এক ছবি থেকে বাদ পড়ছেন কার্তিক।

kartik aaryan main
শুরুটা হয়েছিল ‘দোস্তানা টু’ ছবি থেকে। প্রযোজক করন জোহরের সঙ্গে মনোমালিন‍্যের জেরে ছবি থেকে বেরিয়ে যেতে হয়েছিল কার্তিককে, মুম্বইয়ের কয়েকটি সংবাদ মাধ‍্যম সূত্রে মিলেছিল এমনি খবর। তারপর একে একে শাহরুখ খান ও আনন্দ এল রাইয়ের ছবি থেকেও তাঁর বাদ পড়ার গুঞ্জন জোরালো হয়। এবার শোনা যাচ্ছে, ‘পেয়ার কা পঞ্চনামা ৩’ ছবি আসতে চলেছে শীঘ্রই‌। তবে তাতে কার্তিককে দেখতে পাওয়া যাবে কিনা তার কোনো নিশ্চয়তা নেই।

বলিপাড়ায় গুঞ্জন, পেয়ার কা পঞ্চনামার তৃতীয় সিক‍্যুয়েলে নাকি জুটি বাঁধতে চলেছেন রণবীর কাপুর এবং রণবীর সিং। কিছু সংবাদ মাধ‍্যমের দাবি, এই দুয়ের মাঝে পড়ে বাদ গিয়েছেন কার্তিক। আবার কিছুজনের দাবি, দুই রণবীরের সঙ্গেই তৃতীয় সিক‍্যুয়েলে দেখা যাবে অভিনেতাকে।

এ বিষয়ে কার্তিকের কী বক্তব‍্য? সম্প্রতি তাঁর আগামী ছবি ‘ধামাকা’র ট্রেলার লঞ্চের ইভেন্টে এসে সাংবাদিকদের এই প্রশ্নের মুখোমুখি হন তিনি। তবে সরাসরি উত্তর না দিয়ে কিছুটা রহস‍্য বজায় রেখেই তিনি বলেন, “ব‍্যাপারটা শুনতে তো দারুন লাগছে। দেখা যাক কী হয়। তবে সত‍্যি বলতে আপনারা লভ রঞ্জন স‍্যারকে জিজ্ঞাসা করুন। উনি ঠিকঠাক খবর দিতে পারবেন।”

প্রসঙ্গত, এই মুহূর্তে নিজের পরবর্তী ছবি ‘ধামাকা’র মুক্তির অপেক্ষায় রয়েছেন কার্তিক। ছবিতে একজন টেলিভিশন নিউজ অ্যাঙ্করের ভূমিকায় অভিনয় করছেন তিনি। সদ‍্য প্রকাশ‍্যে এসেছে ছবির ট্রেলার। আর তাতেই কার্তিক বড়সড় ধামাকা করেছেন বলে মত ফিল্ম সমালোচকদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর