‘ইদানিং কালে এতো ভালো অভিনেত্রী খুব কম দেখেছি’, অন্বেষার প্রশংসায় পঞ্চমুখ জয়জিৎ

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে বাংলা সিরিয়ালগুলির মধ‍্যে দ্রুত জনপ্রিয়তার তালিকায় উঠে আসছে ‘এই পথ যদি না শেষ হয়’ (ei poth jodi na sesh hoy)। ঊর্মি-সাত‍্যকির দুষ্টু মিষ্টি প্রেম কাহিনি অচিরেই দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে। সুন্দর গল্প এবং প্রতিটি চরিত্রের সাবলীল অভিনয়ের জন‍্য বহু সিরিয়ালের মাঝেও নামটি বেশ পরিচিত হয়ে উঠেছে।

সিরিয়ালের নায়িকা অর্থাৎ ঊর্মির (urmi) চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা (annwesha hazra)। অত‍্যন্ত ধনী পরিবারের মেয়ে হয়ে মধ‍্যবিত্ত যৌথ পরিবারের ছেলে সাত‍্যকির সঙ্গে বিয়ে হয়েছে তাঁর। কিন্তু গল্পের ঊর্মির মন একেবারে শিশুদের মতো সরল। এত ধনী পরিবারের মেয়ে হয়েও তার মনে এতটুকু অহঙ্কার নয়। খুব সহজেই সকলকে আপন করে নিতে পারে সে।

8219cae6 7bde 4143 9152 d2587f025514 1
ঊর্মির অনেক গুণ রয়েছে অন্বেষার মধ‍্যেও। দুজনেই একই রকম সরল, প্রাণোচ্ছ্বল। এবার সাবলীল অভিনয়ের জোরে অভিনেতা জয়জিৎ বন্দ‍্যোপাধ‍্যায়ের থেকেও প্রশংসা কুড়িয়েছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় নাম না করে জয়জিৎ লিখেছেন, ‘এই পথ যদি না শেষ হয় (জি বাংলা)
নায়িকা কে অসাধারণ লাগলো। ইদানিং কালে এতো ভালো অভিনেত্রী খুব কম দেখেছি। শ্রুতি দাস তোর তেনাকে বলে দিস।’

IMG 20211030 190847
আসলে শ্রুতি এবং অন্বেষা দুজনেই খুব ভাল বন্ধু। ‘দেশের মাটি’ অভিনেত্রীর ইউটিউব চ‍্যানেলে প্রায়ই দেখা মেলে তাঁর। আবার ‘এই পথ যদি না শেষ হয়’ এর পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারও শ্রুতির হবু বর। তাই অভিনেত্রীকেই জয়জিৎ দায়িত্ব দিয়েছেন এই প্রশংসা বার্তাটা স্বর্ণেন্দুর কাছে পৌঁছে দিতে।

কমেন্ট বক্সে অনেকেই সমর্থন জানিয়েছেন জয়জিৎকে। পাশাপাশি প্রশংসা করেছেন অন্বেষারও। একজন লিখেছেন, যেমন নায়ক তেমন নায়িকা। সেরকমই অসাধারন চিত্রনাট‍্য। খুব পছন্দের সিরিয়াল এটি। অভিনেত্রী অনিন্দিতা দাস অন্বেষাকে ট‍্যাগ করে ভালবাসা জানিয়েছেন। পাশাপাশি প্রশংসা কুড়িয়েছেন সিরিয়ালের নায়ক ঋত্বিক মুখার্জিও।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর