ধনতেরাসে স্বপ্নপূরণ, গয়নার বদলে এবার সোনার কাপ-প্লেট কিনলেন বাপ্পি লাহিড়ী

বাংলাহান্ট ডেস্ক: ‘গোল্ডেন ম‍্যান’ বলিউডে এই তকমাটা রয়েছে একমাত্র বাপ্পি লাহিড়ীর (bappi lahiri) কাছে। চোখে কালো সানগ্লাস এবং গলায় একাধিক সোনার চেন, বাপ্পিদাকে এই সাজেই চেনে আমজনতা। সোনার প্রতি তাঁর দুর্বলতা থেকেই এই বিশেষ উপাধি পেয়েছেন তিনি। এবার ধনতেরাসেও এক দারুন জিনিস কিনেছেন বাপ্পি লাহিড়ী।

সেটা কী? সোনার প্রতি এত প্রেম আর ধনতেরাসে তিনি কিছু কিনবেন না তা কি হয়? সংষ্কার মেনে সৌভাগ‍্যের জন‍্য প্রত‍্যেক বছরেই কিছু না কিছু সোনার জিনিস কিনে থাকেন বাপ্পিদা। তবে প্রত‍্যেক বারই সোনার গয়না কেনেন তিনি। এ বারে একটু স্বাদ বদলানোর ইচ্ছা হল তাঁর।

tab Bappi Lahiri 1551774415111 16a30b2e202 medium
সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, অনেক দিন ধরেই নাকি একটা সোনার চায়ের কাপ ও প্লেট কেনার ইচ্ছা ছিল বাপ্পিদার। এবারে সেই ইচ্ছাপূরণ করেই ফেললেন তিনি। বাপ্পিদার কথায়, “সোনার গয়না আমার কাছে অনেক রকমের রয়েছে । তাই এবার আর গয়না কিনলাম না। কয়েকদিন আগে সোনার চায়ের কাপ আর প্লেট দেখেছিলাম। স্ত্রীকে বললাম এবারের ধনতেরাসে সেটাই কিনে নিয়ে এসো। অনেক দিনের একটা ইচ্ছে এবারের ধনতেরাসে পূরণ হল”।

প্রসঙ্গত, কিছুদিন আগেই গুঞ্জন ছড়িয়েছিল, কণ্ঠস্বর হারিয়েছেন বাপ্পি লাহিড়ী। বিষয়টা বাড়াবাড়ির পর্যায়ে যেতেই মুখ খোলেন সুরকার। নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি বিবৃতি দিয়ে তিনি জানান, এ খবর সম্পূর্ণ ভুয়ো।তিনি লেখেন, ‘আমি খুবই হতাশ এটা দেখে যে কিছু সংবাদ মাধ‍্যম আমার স্বাস্থ‍্য নিয়ে ভুয়ো খবর ছড়াচ্ছে। আমার অনুরাগী ও শুভাকাঙ্খীদের আশীর্বাদে আমি ভাল আছি’।

স্বর হারানোর গুঞ্জন উড়িয়ে পুজোর গানও মুক্তি পেয়েছে বাপ্পি লাহিড়ীর। সঙ্গীত জগতে গোল্ডেন ম‍্যানের ৫০ বছর পূর্তি উপলক্ষে এসেছে এক নতুন ধামাকাদার গান, ‘ফুলমতি’। বাপ্পি লাহিড়ীর সুরে এই প্রথম গান গেয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর