রণবীরের বুকে সেঁটে রয়েছেন আলিয়া, দিওয়ালির রাতে ভালবাসা পাঠালেন অনুরাগীদের

বাংলাহান্ট ডেস্ক: সামনেই নাকি বিয়ে তাঁদের। সে বিষয়ে আনুষ্ঠানিক ভাবে মুখ খোলার আগেই সোশ‍্যাল মিডিয়ায় খুল্লমখুল্লা প্রেমে মজলেন রণবীর কাপুর (ranbir kapoor) আলিয়া ভাট (alia bhatt)। এই মুহূর্তে বলিউডে অন‍্যতম হ‍্যাপেনিং জুটি তাঁরা। খুব শিগগির নাকি বিয়ের পিঁড়িতেও বসতে চলেছেন দুজনে। তার আগে ‘রণলিয়া’র আদুরে ছবি চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে নেটপাড়ায়।

কালীপুজো ও দিওয়ালি উপলক্ষে রঙ মিলান্তি পোশাকে সেজে উঠেছিলেন রণবীর আলিয়া। নীল বাঁধনি প্রিন্টের লেহেঙ্গা চোলিতে সেজেছিলেন অভিনেত্রী। সঙ্গে কানে লাল সোনালি ঝুমকো। কপালে পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে ছোট্ট টিপ। রণবীরের পরনে নেভি ব্লু রঙের পাঞ্জাবি। প্রেমিকাকে জাপটে ধরে হাসিমুখে তাঁর দিকে তাকিয়ে অভিনেতা। ছবিটি শেয়ার করে ভালবাসা ও দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া।

   

ranbir alia
এদিন মুম্বইয়ে দিওয়ালির পাশাপাশি কালীপুজোও সেলিব্রেট করেন রণবীর আলিয়া। এক কালীপুজোর মণ্ডপে পাপারাৎজির লেন্সবন্দি হন দুজনে। তাঁদের সঙ্গে যোগ দেন ‘ব্রহ্মাস্ত্র’ পরিচালক অয়ন মুখার্জিও। শোনা যায়, ব্রহ্মাস্ত্রর সেটেই নাকি প্রেমের সূত্রপাত রণলিয়ার। তাঁদের সম্পর্ক তৈরিতে  অয়নেরও গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল।

https://www.instagram.com/p/CV3HcM3P4xo/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/CV3Hrf9vYhe/?utm_medium=copy_link

২০১৮ থেকে ডেটিং শুরু করলেও ২০১৯ এ এসে সম্পর্কটা আনুষ্ঠানিক করেন ‘রণলিয়া’ জুটি। তাই স্বাভাবিক ভাবেই অনুরাগীদের প্রশ্ন, বিয়েটা কবে হচ্ছে? ইতিমধ‍্যে একাধিক বার দুজনের বাগদানের গুঞ্জন রটেছে। আর প্রতিবারই তা ভেস্তে গিয়েছে। ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন, চলতি বছরের শেষেই বিয়ের পিঁড়িতে বসার কথা তাঁদের।

https://www.instagram.com/p/CV3C2Zis64I/?utm_medium=copy_link

https://www.instagram.com/reel/CV3DOanl0F7/?utm_medium=copy_link

সম্প্রতি বিষয়টা নিয়ে মুখ খোলেন আলিয়ার মা সোনি রাজদান। মুম্বইয়ের এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে প্রশ্ন উঠলে সোনি বলেন, “আমিও জানি না বিয়েটা কবে হবে। আমি নিজেই কিছু খবরের জন‍্য অপেক্ষা করছি।” তবে সোনির কথায়, এখনো অনেক সময় আছে। ভবিষ‍্যতে কোনো একদিন হবে ঠিকই। তবে সেটা কবে তা তিনি জানেন না।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর