আজকের রাশিফল ৮ ই নভেম্বর সোমবার ২০২১, এই তিন রাশির ব্যক্তিরা থাকুন সাবধানে

বাংলাহান্ট ডেস্কঃ রাশিফল মানুষের জীবনের খুবই একটা গুরুত্বপূর্ণ বিষয়। প্রতিদিন সকালে উঠে নিজের আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিলে, সারাদিন সেই ভাবেই কাটাতে পারবেন গোটা দিন। কোন বাধা বিঘ্ন থাকলে, তা এড়িয়ে চলুন। সুন্দর হবে আপনার জীবন।

মেষঃ ভালোবাসার মানুষদের থেকে উপহার নেওয়ার এবং তাদেরকে উপহার দেওয়ার দিন আজ। শরীরকে সুস্থ রাখতে আজকের দিনে ধূমপান ছেড়ে দিন। কর্মক্ষেত্রে কোন সমস্যা হতে পারে। বেশি অর্থ অপচয় করা ঠিক নয়।

   

বৃষভঃ অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক বাড়িয়ে তুলুন আজকের দিনে। আজকের দিনে অর্থ সঞ্চয়ের পরিকল্পনা ব্যর্থ হবে। পরিবারের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান। কাছের মানুষদের সঙ্গে তর্ক এড়িয়ে চলুন।

মিথুনঃ ব্যবসায়ীরা ব্যবসার জন্য কারো থেকে পরামর্শ নিতে পারেন। আপনার মিষ্টি স্বভাব সকলকে আনন্দে রাখবে। ফাঁকা সময়ে মন্দির, গুরুদ্বারে গিয়ে কাটাতে পারবেন। কাজের জায়গায় প্রশংসা পাবেন।

কর্কটঃ কর্মক্ষেত্রে বেশ ফুরফুরে মেজাজের দেখাবে আপনাকে। ছোট ছোট বিষয়েই মাথা গরম হয়ে যাবে। অভিযোগ করার সুযোগ না দিয়ে, পরিবারের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান। পরিবারের সকলের মধ্যে মধ্যমণি হবেন আপনি।

IMG 20210121 200331

সিংহঃ পরিবারের সদস্যদের সঙ্গে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসের কেউ আপনার গুরুত্বপূর্ণ জিনিস চুরি করতে পারে। এই রাশির ব্যক্তিরা কিছুটা কৌতূহলী হয়। একা থাকতে চেয়েও, তা করতে পারবেন না। চাপের মাঝে আজ কিছুটা বিশ্রামের প্রয়োজন।

কন্যাঃ ব্যস্ততার মধ্যেও নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। হৃদরোগীরা আজকের দিনে কফি সেবন ত্যাগ করুন। অবসর সময়ে ভালো কিছু করুন। আর্থিক দিক থেকে উন্নতি হলেও, মানসিক দুশ্চিন্তা দূর হবে।

তুলাঃ দূরের আত্মীয়দের কাছ থেকে সুখবর পাবেন। আনন্দদায়ক সফর কিছুটা ভারমুক্ত রাখবে। গুরুত্বপূর্ণ মানুষদের সঙ্গে কথা বলার সময় সঠিক ভাষা ব্যবহার করুন। বেশি অর্থ ব্যয়ে মন খারাপ করবে।

বৃশ্চিকঃ খোলা বাতাসে বেরিয়ে কিছুটা হাঁটতে মন করবে। কারো সঙ্গে ঝগড়া কোর্ট অবধি যেতে পারে। পরিবারকে সময় দিতে গিয়ে, নিজেকয়ে সময় দিতে ভুলে যাবেন। আজকের দিনে ব্যবসায়ে প্রচুর লাভবান হবেন।

ধনুঃ দূরের জায়গা থেকে সন্ধ্যের দিকে সুখবর আসবে। চিন্তা ভাবনা না করে কাউকে ঋণ দেওয়া ঠিক নয়। কৌতূহলী মনোভাবের কারণে কিছুটা সময় নষ্ট হবে। ধর্মীয় স্থানে বা আত্মীয়র বাড়িতে যেতে পারেন আজ।

মকরঃ যোগ ব্যায়ামের মধ্যে থাকলে, শরীর সুস্থ থাকবে। মন থেকে দুঃখ কষ্ট ঝেড়ে ফেলে দিন। মন শান্ত থাকায় গোটা দিন ভালোভাবে চলতে পারবেন।

কুম্ভঃ বাচ্চাদের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারবেন। গাড়ি চালানোর সময় সাবধানে চালাবেন। বড় কেউ আপনার কোন ভুলের জন্য আপনাকে বকা দিতে পারে। আর্থিক সমস্যার সমাধান হয়ে, আজকের দিনে অনেক অর্থ হাতে পাবেন।

মীনঃ নিজের জন্য কিছুটা সময় পাবেন আজ। খারাপ স্বভাবের জন্য শত্রু বাড়বে। আত্মীয়র বাড়িতে গিয়ে তাঁর কথায় মন খারাপ হতে পারে। অল্প আলাপের ব্যক্তির সঙ্গে, নিজের গোপন বিষয় আলোচনা করা ঠিক নয়।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর