‘এমন কোন রাজনীতিবিদ আছে যে নিজের জীবনে নুসরতকে পায়’, অভিনেত্রীর সঙ্গে ‘বোল্ড ইশক’ মদন মিত্রের

বাংলাহান্ট ডেস্ক: অভিনয় হয়েছে, রাজনীতি হয়েছে, মা ও হয়েছেন। এবার আরো এক নতুন ইনিংস শুরু করছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan)। অভিনয় ও রাজনীতির আঙিনায় দাপিয়ে বেড়ানোর পর এবার বেতার দুনিয়ায় পা রাখছেন নুসরত। খুব শিগগিরি রেডিও জকি হিসেবে অভিষেক করতে চলেছেন তিনি।

বলিউডে করিনা কাপুর খানের দেখাদেখি টলিউডেও নতুন এক শো নিয়ে আসছেন নুসরত। নাম, ‘ইশক উইথ নুসরত…. ভালোবাসায় বোল্ড’। আর রিয়েল লাইফেই এই বোল্ড ও বিউটিফুল নুসরতের সঙ্গে ভালবাসার গল্প শোনাতে আসছেন ‘কালারফুল বয়’ মদন মিত্র (madan mitra)।

IMG 20211108 194923 1

সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে মদন ও নুসরতের। কালো পাঠান স‍্যুট ও ট্রেডমার্ক রোদচশমায় সেজেছিলেন তৃণমূল।বিধায়ক। পাশে ধূসর রঙা মডার্ন পোশাকে নুসরত। মদন মিত্রের কথায়, নুসরত ‘বোল্ড লেডি’। এরপরেই তিনি বলে বসেন, এমন কোন রাজনীতিবিদ আছে যে নিজের জীবনে রাজনীতিবিদ হয়ে নুসরতকে পায়। ভুলে যাবেন না ও নুসরত। এখনো কাঁপিয়ে দিচ্ছে কিন্তু!

পাশ থেকে নুসরত যোগ করেন, “মদনদা, হ্যাশট্যাগ কেস দেবেন না বলে দিন”। কামারহাটির বিধায়কের উত্তর, কেসের বদলে যা ইচ্ছা তাই দিতে পারেন। নুসরত জানান, তরুণ প্রজন্মের প্রেম নিয়ে নাকি দুজনের মধ‍্যে অনেক আলোচনা হয়েছে এই শো তে। আর মাত্র এক সপ্তাহের অপেক্ষা। ১৫ নভেম্বর থেকেই শুরু হচ্ছে নুসরতের রেডিও শো।

https://www.instagram.com/tv/CV-lIuWh7oh/?utm_medium=copy_link

প্রসঙ্গত, দীপাবলীর দিনই অনুরাগীদের সারপ্রাইজ দিয়েছেন যশ নুসরত। অভিনেতার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা মিলল ছোট্ট ঈশানের। চোখ বুজে শুয়ে একরত্তি। ঘুমের মধ‍্যে মুখে আলতো হাসি। পাশে বসে ভাইকে এক দৃষ্টিতে দেখে চলেছে বড় দাদা। বয়স অবশ‍্য তারও খুব একটা বেশি নয়। দুজনের পরনেই যশ নুসরতের সঙ্গে রঙ মিলিয়ে বেগুনি রঙা পাঞ্জাবি। নিজের দুই ছেলের এই মিষ্টি মুহূর্ত লেন্সবন্দি করেছেন যশ। সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন ‘ব্রাদারস লভ’।

নুসরত নিজেও শেয়ার করেছেন ঈশানের ছবি। তবে তাঁর ছবিতে ছেলের শুধু মাথার পেছনটাই দৃশ‍্যমান। অনুরাগীদের দীপাবলীর শুভেচ্ছা জানিয়েছেন তিনি। পাশাপাশি যশের সঙ্গেও একটি ছবি শেয়ার করেছেন তিনি। গোটা পরিবারই এদিন সেজে উঠেছিল বেগুনি পোশাকে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর