বাইরে শুটিং থেকে ঘরে ইউভানকে সামলানো, পায়ে প্লাস্টার নিয়েই দৌড়ে বেড়াচ্ছেন শুভশ্রী

বাংলাহান্ট ডেস্ক: বড় ফাঁড়া চলছে টলি তথা টেলিপাড়ার। অঙ্কুশ হাজরা, সৌমিতৃষা কুণ্ডু, শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় (subhashree ganguly), একাধিক তারকা চোট পেয়েছেন পায়ে। সময়টা খানিক আগে পরে। সবারই পায়ে প্লাস্টার করা। তার মধ‍্যেই ছুটে বেড়াচ্ছেন তাঁরা। কাজ তো আর পায়ে চোটের জন‍্য বসে থাকবে না।

পায়ে হেয়ার লাইন ফ্র‍্যাকচার হয়েছে শুভশ্রীর। সঙ্গে লিগামেন্টেও চোট পেয়েছেন তিনি। প্লাস্টার করা পা নিয়েই ভাইফোঁটার দিন অতিথিদের আপ‍্যায়ন করেছেন শুভশ্রী। এক বছরের দুরন্ত ছেলেকেও সামলাচ্ছেন দিব‍্যি। অবশ‍্য মায়ের আদুরে ছেলে শুভশ্রীর যত্নও করছে। রাজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে দেখা গিয়েছে সে ছবি। প্লাস্টার করা পা বিশ্রামে রেখে সোফায় শুয়ে রয়েছেন অভিনেত্রী। মায়ের সামনে কোনো একদিকে একদৃষ্টিতে তাকিয়ে রয়েছেন ইউভান। হাতে ধরা মোবাইল। ছবিটি শেয়ার করে রাজ লিখেছেন, ‘মাম্মাস বয় ইউভান মায়ের খেয়াল রাখছে’‌।

IMG 20211109 130458
বিশ্রামের ছবি ভাইরাল হলেও কাজ কিন্তু পুরোদমে চলছে শুভশ্রীর। ডান্স বাংলা ডান্সের নতুন সিজনের শুট নাকি খুব শিগগির শুরু হবে। টুকটাক স্ক্রিপ্ট রিডিংও রয়েছে। এমন অনেক কাজ রয়েছে যেগুলো তাঁকে করতেই হবে। কারণ কথা দিয়ে ফেলেছেন তিনি। এদিকে চিকিৎসক জানিয়েছেন, এক মাস সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। তবে শুভশ্রী জানান, আপাতত কোনো ছবির শুটিং নেই তাঁর। আগামী মাসে ‘ডক্টর বক্সী’র শুটিং শুরু হবে।

https://www.instagram.com/p/CWAouuXJx_-/?utm_medium=copy_link

সম্প্রতি ছবির প্রথম মোশন পোস্টার শেয়ার করেছেন শুভশ্রী। মা হওয়ার পর এটাই অভিনেত্রীর প্রথম ছবি। চিকিৎসকদের ঈশ্বরের রূপ বলা হয়। অথচ একশ্রেণীর চিকিৎসকেরা শুধুমাত্র রোজগার করার জন‍্য ভুল ভাবে ব‍্যবহার করেন এই পেশাকে। তাঁদের বিরুদ্ধে লড়াইয়ের গল্পই উঠে আসবে এই ছবিতে। পরিচালক সপ্তাশ্ব বসু জানান ‘প্রতিদ্বন্দ্বী’ ছবির সাফল‍্য দেখে অনুপ্রাণিত হয়েই এই ছবি তৈরি করছেন তিনি।

https://www.instagram.com/p/CWArfKyJFec/?utm_medium=copy_link

একজন ট্রাভেল ব্লগারের চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী। হেরিটেজ হোটেলে ঘুরতে গিয়ে একটি খুনের ব‍্যাপারে জড়িয়ে পড়েন তিনি। এই ঘটনার সঙ্গে চিকিৎসা সংক্রান্ত কোনো অপরাধ জড়িয়ে আছে কিনা, ডক্টর বক্সী রহস‍্য উদঘাটন করতে পারবেন কিনা তা নিয়েই এই ছবির গল্প।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর