আগে এই চোটটা সারুক, তারপর দ্বিতীয় বিয়ের কথা ভাবব! বিচ্ছেদ নিয়ে বললেন গায়ক অনুপম

বাংলাহান্ট ডেস্কঃ সদ্য বিবাহ বিচ্ছেদ ঘটেছে গায়ক-সুরকার-গীতিকার অনুপম রায়ের (anupam roy)। ৬ ই ডিসেম্বর ২০১৫ থেকে ১১ ই নভেম্বর ২০২১- এই ছয়টা বছর একসঙ্গে কাটানোর পর, সদ্য আনুষ্ঠানিকভাবে বিবাহ-বিচ্ছেদের ঘোষণা করলেন প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে।

তবে এই জার্নি পেরিয়ে অনুপম রায় আবারও কি ছাদনাতলায় যাবেন? বিয়েতে কি আর তাঁর বিশ্বাস রয়েছে? এমন প্রশ্নের সম্মুখীন হয়ে কিছুক্ষণ চুপ থেকে মুখ খুলে অনুপম রায় বললেন, ‘এই প্রশ্নের উত্তর দেওয়ার জন্য, আমার মনে হয় এই সময়টা ঠিক নয়’।

238541028 350938079848862 4863505146099304411 n

কারণ ব্যাখ্যা করে অনুপম বলেন, ‘খেলতে গিয়ে যখন একজন খেলোয়াড়ের পায়ের হ্যামস্ট্রিং ছিঁড়ে যায়, তাঁকে তখন সেই চোট সারিয়ে তুলতে কিছুটা সময় লেগে যায়। কিছুদিন বসেও যেতে হয় তাঁকে। আর মন সেই দিকেই রেখে পরবর্তী ম্যাচ খেলার কথাও ভাবেন না তিনি। আঘাত সারিয়ে তুলতে কিছুটা সময়ের প্রয়োজন। আগামী বছর বা তারও বেশি সময় পরে হয়ত এই প্রশ্নের উত্তর দিতে পারব’।

বিবাহ সম্পর্কে ইতি টানলেও, দুজনে বন্ধু হয়েই থাকবেন, এমনটাই ট্যুইট করেছিলেন এই তারকা দম্পতি। তবে প্রেম, ভালোবাসার উপর বিশ্বাস না হারালেও, এখনও ভাঙনের আঘাত দগদগে রয়েছে অনুপমের হৃদয়ে। তিনি বলেন, ‘আজকের দিনে একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমি। আমার জীবনের অন্যতম ক্ষতি এই বিবাহ বিচ্ছেদ। এই মূহূর্তে জীবনে ভালোবাসা না থাকলেও, ভালোবাসার উপর থেকে বিশ্বাস হারায়নি। পুরনো ভালো স্মৃতিগুলো কিছুই এখনও মিথ্যে হয়ে যায়নি’।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর