অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের মধ্যে কে পাবে ট্রফি, জানিয়ে দিলেন সৌরভ

বাংলা হান্ট ডেস্কঃ অপেক্ষা আর মাত্র কয়েকটা মুহূর্তের তারপরেই টি-টোয়েন্টি বিশ্বকাপের এই মহাযুদ্ধের ফাইনালে মাঠে নামতে চলেছে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড। শুরু থেকে এই দুই দলের উপর বাজি ধরেননি অনেক ক্রিকেট বিশ্লেষকই, বরং ইংল্যান্ড, পাকিস্তান ভারতকে বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার দাবিদার মনে করেছিলেন বড় বড় বিশেষজ্ঞরা। কিন্তু সেই সমস্ত অংক বদলে দিয়ে দুর্দান্তভাবে উঠে এসেছে এই দুই দল। কে জিতবে বিশ্বজয়ীর মুকুট? এবার এই নিয়ে মুখ খুললেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

গাঙ্গুলী তার বাজি ধরেছেন কেন উয়িলিয়ামসনের কালো ঘোড়াদের উপরেই। তিনি বলেন, “আমি মনে করি ক্রীড়া জগতে এটা নিউজিল্যান্ডের সময়। অস্ট্রেলিয়া একটি মহান দেশ কিন্তু তাদেরও অসুবিধার সম্মুখীন হতে হয়। ক্রিকেটের দিক থেকে অস্ট্রেলিয়া অনেক ভালো হলেও নিউজিল্যান্ডের সাহস ও ক্ষমতা বেশি, যা টিভিতে দেখা যায়। কয়েক মাস আগে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছেন তারা।এটি একটি ছোট দেশ কিন্তু তাদের অনেক প্রতিভা আছে। আমার মনে হচ্ছে এখন নিউজিল্যান্ডের সময়।”

একইসঙ্গে গ্রুপ পর্ব থেকে ভারতের ছিটকে যাওয়া নিয়েও মুখ খুলেছেন তিনি। তিনি বলেন, পরের সিরিজেই ঠিক কাম ব্যাক করবে ভারত। তার মতে এইভাবে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া হতাশাজনক ছিল নিশ্চয়ই, প্রত্যাশা নিঃসন্দেহে বেশি ছিল কিন্তু এটা আনন্দের যে হতাশা সত্ত্বেও মানুষ ফলাফল মেনে নিয়েছে। তারা বিরক্ত হয়েছিল বটে তবে তারা অতিরিক্ত প্রতিক্রিয়া দেখায়নি। যা একটি ভাল বিষয়।

IMG 20210925 125359

সৌরভ এও জানান এক বছরের মধ্যেই বিশ্বজয়ীর মুকুট দখল করবেন বিরাট-বুমরাহরা। তিনি বলেন, “সবকিছুর পরে, বুমরাহ, শামি, রোহিত এবং কোহলি সবাই মানুষ। মাত্র দুটি বাজে ম্যাচ ছিল। এটা ছিল খুব খারাপ ৪০ ওভার। তারা ফিরে আসবে এবং এক বছরের মধ্যে আমরা এই একই ছেলেদের ট্রফি তুলতে দেখব।”

অস্ট্রেলিয়া নাকি নিউজিল্যান্ড কারা জিতবে বিশ্বজয়ীর শিরোপা, এই দলের উপর বাজি রাখলেন দাদা

অস্ট্রেলিয়া নাকি নিউজিল্যান্ড কারা জিতবে বিশ্বজয়ীর শিরোপা, এই দলের উপর বাজি রাখলেন দাদা

New Zealand Vs Australia, Sourav Ganguly, BCCI, Indian Cricket, Indian cricket team, T20 world cup final,

নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়া, সৌরভ গাঙ্গুলি, BCCI, ভারতীয় ক্রিকেট, ভারতীয় ক্রিকেট দল, T20 বিশ্বকাপ ফাইনাল,


Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর