প্রথম দেখাতেই প্রেম, জিৎকে বিয়ে করতে চেয়েছিলেন সায়ন্তিকা

বাংলাহান্ট ডেস্ক: টলিউড সুপারস্টারদের তালিকায় একেবারে প্রথমেই নাম আসবে জিতের (jeet)। দীর্ঘদিন ধরে শোবিজ ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। ফ‍্যানবেস নজর কাড়ার মতো। তবে শুধুই আমজনতা নয়, খাস টলিপাড়ার বহু তারকাই জিতের গুণমুগ্ধ। এই তালিকায় রয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ‍্যোপাধ‍্যায়ও (sayantika banerjee)। আজ জিতের জন্মদিনে তাঁর প্রতি ভালবাসা উজাড় করে দিলেন ‘আওয়ারা’ নায়িকা।

আজ, ৩০ নভেম্বর ৪৩ এ পা দিলেন জিৎ। আনন্দবাজার অনলাইনের মাধ‍্যমে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সায়ন্তিকা। সঙ্গে স্বীকার করলেন ভালবাসার কথায়। তাঁর স্পষ্প কথা, “জিৎ-দা আমি তোমাকে ভালবাসি। আই লাভ ইউ। তোমায় যদি বিয়ে করতে পারতাম!” একথা অবশ‍্য অভিনেতার সামনেও বলেছেন সায়ন্তিকা। শুনে একগাল হেসে জিৎ স্নেহের সুরে পালটা ভালবাসার কথা বলেন।

Jeet Sayantika 1200x900 1
জিতের সঙ্গে সায়ন্তিকার প্রথম ছবি ‘আওয়ারা’। তবে তারও অনেক আগে অভিনেতাকে প্রথম দেখা তাঁর। টলিউডে জিতের ডেবিউ ছবি ‘সাথী’ দেখতে সিনেমা হলে গিয়েছিলেন সায়ন্তিকা। তখন তিনি স্কুলে পড়েন। আর পর্দায় জিতকে প্রথম দেখেই প্রেম। সায়ন্তিকার কথায়, ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’।

২০১২ তে আসে জিৎ সায়ন্তিকার ‘আওয়ারা’। ছবির জন‍্য লুক টেস্টের সময়ও কিন্তু তিনি জানতেন না যে, স্বপ্নের নায়কের সঙ্গেই ছবি করতে চলেছেন। যখন জানলেন তখন ভয়ে, আনন্দে আত্মহারা তিনি। জিৎই নাকি এই ছবিতে সায়ন্তিকাকে নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। এর জন‍্য আজীবন তাঁর কাছে কৃতজ্ঞ থাকবেন বলেও জানান অভিনেত্রী।

Sayantika Banerjee
জন্মদিনের শুভেচ্ছা বার্তা লিখতে বসে জিতের প্রশংসায় পঞ্চমুখ সায়ন্তিকা। জানালেন, অনেক কিছু শিখেছেন তাঁর কাছ থেকে। শুধু অভিনয় নয়, মহিলাদের প্রতি সম্মানটাও জিতের থেকে শেখা উচিত বলে মনে করেন সায়ন্তিকা। জিৎ মন ভোলানো কথা বলেন না, বরং যেটাতে মানুষটার আরো উন্নতি হয় সেই চেষ্টাই করেন তিনি সবসময়। নিজেও আদ‍্যন্ত কাজ পাগল একজন মানুষ তিনি। ইন্ডাস্ট্রির এই মানুষটার প্রতি ভালবাসা ও শ্রদ্ধা ছাড়া আর কিছুই মনে আসে না, বক্তব‍্য সায়ন্তিকার।

প্রসঙ্গত, আগামীতে ‘রাবণ’ ছবিতে দেখা যাবে জিৎকে। ছবিতে ধূসর চরিত্রে অভিনয় করবেন জিৎ। ইতিমধ‍্যেই ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। সিনেমা হলেই ছবিটি মুক্তি দেওয়ার কথা ভাবা হয়েছে বলে খবর। রাবণ ছবিটি পরিচালনা করছেন এম এন রাজ। প্রযোজনার দায়িত্বে জিৎ ছাড়াও রয়েছেন অমিত জুমরানি। এছাড়াও ছবিতে রয়েছেন তনুশ্রী চক্রবর্তী, বিশ্বনাথ বসুরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর