ধোনিকে অধিনায়ক করে বিশ্বের সেরা T20 দল বাছলেন ক্রিস মরিস, রয়েছেন ৫ জন ভারতীয়

বাংলা হান্ট নিউজ ডেস্ক: দক্ষিণ আফ্রিকান তারকা অলরাউন্ডার ক্রিস মরিস তার মতামত ও অভিজ্ঞতা অনুযায়ী সর্বকালের টি টোয়েন্টি একাদশ নির্বাচন করেছেন। আশ্চর্যজনক ভাবে তার দলে জায়গা হয়েছে ৫ জন ভারতীয়র এবং ওয়েস্ট ইন্ডিজের ৩ জন ক্রিকেটারকে জায়গা দিয়েছেন আইপিএলে

ভারতীয়দের কাছে খুশির খবর যে এই সেবা একাদশের অধিনায়ক হিসেবে মহেন্দ্র সিংহ ধোনিকে বেছে নিয়েছেন। মরিস তার দলে নিজের দেশ থেকে মাত্র একজন ক্রিকেটার-কে রেখেছেন। তিনি হলেন এবি ডিভিলিয়ার্স।সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের নির্বাচিত এই দল বেছেছেন মরিস। ক্রিস মরিস ওপেনার হিসাবে রোহিত শর্মা এবং ক্রিস গেইলকে বেছে নিয়েছেন। তিন নম্বরে জায়গা পেয়েছেন এবি ডি ভিলিয়ার্স।

   

chris morris

এর পরে, ভারতীয় তারকা বিরাট কোহলিকে দেওয়া হয়েছে ৪ নম্বরে। ধোনি রয়েছেন ৬ নম্বরে, যিনি অধিনায়কত্বের পাশাপাশি উইকেটকিপারের ভূমিকায়ও থাকবেন। মরিস অলরাউন্ডার হিসাবে কাইরন পোলার্ড এবং হার্দিক পান্ডিয়াকে তার দলে অন্তর্ভুক্ত করেছেন। তবে তার স্পিনার অত্যন্ত কম। রহস্য অফস্পিনার সুনীল নারায়ন তার দলের একমাত্র স্পিনার। তার পাশাপাশি বাকি তিনজন বোলার হিসাবে নিজের দলে শ্রীলঙ্কার প্রাক্তন মহাতারকা লাসিথ মালিঙ্গা, অজি তারকা ব্রেট লি এবং ভারতীয় তারকা বুমরাকেও জায়গা দিয়েছেন মরিস।

ক্রিস মরিসের টি-টোয়েন্টি একাদশ অনেকটা এইরকম –
রোহিত শর্মা
ক্রিস গেইল
এবি ডিভিলিয়ার্স
বিরাট কোহলি
কাইরন পোলার্ড
মহেন্দ্র সিংহ ধোনি (অধিনায়ক এবং উইকেটকিপার)
হার্দিক পান্ডিয়া
সুনীল নারিন
ব্রেট লি
লাসিথ মালিঙ্গা

যশপ্রীত বুমরা

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর