মেয়ে কোলে ‘জুগনু চ‍্যালেঞ্জ’ কনীনিকার, মায়ের কাণ্ড দেখে হেসে কুটিপাটি ছোট্ট কিয়া! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বহু বছর পর ছোটপর্দায় ফিরেছেন কনীনিকা বন্দ‍্যোপাধ‍্যায় (koneenica banerjee)। শেষবার জি বাংলায় ‘অন্দরমহল’এ দেখা গিয়েছিল তাঁকে। জনপ্রিয়তা সঙ্গে নিয়েই ছোটপর্দা থেকে বিদায় নিয়েছিলেন অভিনেত্রী। এবার ফিরেছেন স্টার জলসার সঙ্গে। ‘আয় তবে সহচরী’ সিরিয়ালে তাঁর অভিনয় ইতিমধ‍্যেই প্রশংসিত হয়েছে। নিয়মিত ভাবে সাপ্তাহিক টিআরপি তালিকাতেও সেরা দশের মধ‍্যে জায়গা করে নেয় সিরিয়ালটি।

ব‍্যস্ত মানুষ কনীনিকা। মেগা সিরিয়ালে কাজ করা মানেই রোজনামচার জীবনের সঙ্গে জুড়ে যায় ব‍্যস্ততা। তার উপর যদি জনপ্রিয় সিরিয়াল হয় তবে টিআরপি ধরে রাখার লড়াইও থাকে। কিন্তু তবুও যেন ম‍্যাজিক বলে অভিনয়, সংসার দুটোই সামলান কনীনিকা। সামলাতে তাঁকে হয়, কারণ ঘরে রয়েছে একরত্তি মেয়ে কিয়া।

   

IMG 20211218 160030
শুটিং সামলে মেয়ের জন‍্য ঠিক সময় বের করে নেন অভিনেত্রী। মাঝেমধ‍্যেই দুজনকে একই রকম পোশাক পরে ফটোশুট করতে দেখা যায়। মেয়ের সঙ্গে রিল ভিডিও বানান কনীনিকা। এবার যেমন ‘জুগনু চ‍্যালেঞ্জ’ করলেন। বাদশা ও নিকিতা গান্ধীর গাওয়া ট্রেন্ডিং ‘জুগনু’ গানে নেচে উঠলেন মেয়েকে কোলে নিয়ে। মায়ের কাণ্ড দেখে ছোট্ট কিয়ার মুখে হাসি ধরছে না। একবার হাত তুলে মায়ের সঙ্গে নাচার চেষ্টা করেও আবার লজ্জা পেয়ে গিয়েছে সে। মুহূর্তে ভাইরাল হয়েছে মা মেয়ের এই মিষ্টি রিল।

IMG 20211218 160043

https://www.instagram.com/reel/CXghNx-MgR6/?utm_medium=copy_link

দুই নারীর অসম বন্ধুত্বের গল্প বলছে আয় তবে সহচরী। কনীনিকা ওরফে সহচরী একজন গৃহবধূ। কিন্তু তার স্বপ্ন গোল্ড মেডেল জেতার। তাই সংসার সামলেই সে ভর্তি হয় কলেজে। এদিকে বয়স্ক সহচরীকে দেখে বাকিরা যখন হাসাহাসি করছে তখন নিজের সন্তানের সমবয়সী একটি মেয়ে বরফি বন্ধু হয়ে ওঠে সহচরীর। পরে সেই সহচরীর বাড়ির বৌ হয়ে আসে। বেশ জনপ্রিয় হয়েছে সিরিয়ালটি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর