মমতার লাজলজ্জা সব শেষ হয়ে গেছে! ভিডিও পোস্ট করে তুলোধোনা শুভেন্দুর

বাংলাহান্ট ডেস্কঃ রবিবার ছিল কলকাতা পুরভোট। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর নির্বাচন সম্পন্ন হতে না হতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) দিকে একের পর এক তোপ দাগলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সঙ্গে দেখালেন তৃণমূল বিরোধী হাজারো ফুটেজ।

সেইসঙ্গে তুলোধোনা করলেন কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্র ও রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাসকেও। কলকাতায় নির্লজ্জ ভাবে ভোট লুঠ হওয়ার অভিযোগও করলেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক। সঙ্গে বললেন তাঁর কাছে প্রমাণও রয়েছে।

   

suvendu adhikari ani 1616835740

শুভেন্দু অধিকারী বলেন, ‘সবটাই সৌরভ দাস আর সৌমেন মিত্রের নেতৃত্বে করা হচ্ছে। তবে হাইকোর্টের অর্ডারে ভোট হয়েছে, যা হওয়ার সেটা কোর্ট বুঝে নেবে’।

এপ্রসঙ্গে কথা বলতে গিয়ে সিপিএমের কথা টেনে এনে শুভেন্দু অধিকারী বলেন, ‘২০০৫ সালে যে দল শাসন করেছিল, তাঁরা একটু কম রেঞ্জে ভোট লুঠ করেছি। তাঁদের পতনও কিন্তু তখন শুরু হয়ে গিয়েছিল। আর তৃণমূলও সেরকমটাই করছে। ইতিমধ্যেই জেলায় জেলায় অবরোধ বিক্ষোভ শুরু হয়ে গিয়েছে। কর্মসূচী হবে অন্তত শতাধিক জায়গায়’।

এই ভোট লুঠের প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে শুভেন্দু অধিকারী বলেন, ‘উত্তর কোরিয়ার স্বৈরিশাসক কিম জঙের মধ্যে গণতন্ত্রের ১-২ শতাংশ অবশিষ্ট থাকলেও, মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে কিছুই নেই। সমস্ত লাজলজ্জা ধ্বংস হয়ে গিয়েছে’।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর