দেওরের সঙ্গেই সম্পর্ক, বনেদি পরিবারের বৌ হওয়ার জন‍্য ঘরকন্নার কাজ শিখছেন ইপ্সিতা

বাংলাহান্ট ডেস্ক: আর রাখঢাক নয়। সম্পর্কের কথা খোলাখুলিই স্বীকার করে নিলেন অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ‍্যায় (ipsita mukherjee)। এতদিন সোশ‍্যাল মিডিয়ায় আভাস দিলেও নিজে মুখে কখনো স্বীকার করেননি। কিন্তু ‘দিদি নাম্বার ওয়ান’এ রচনা বন্দ‍্যোপাধ‍্যায়ের সামনে পড়া মানে গোপন কথা ফাঁস হওয়া থেকে কেউ আটকাতে পারবে না। ইপ্সিতাও স্বীকার করে নিলেন, নিজের দেওরের সঙ্গেই প্রেম করছেন তিনি।

চমকাবেন না, এই দেওর বৌদির সম্পর্ক শুধুমাত্র রিলের। ‘আলো ছায়া’ সিরিয়ালে দেওর বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন তাঁরা। সেই আকাশ অর্থাৎ অর্ণব বন্দ‍্যোপাধ‍্যায়ের (arnab banerjee) সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন ইপ্সিতা। রচনার সামনে সরাসরি প্রেমিকের নাম না বললেও গোপন কিছুই রাখেননি অভিনেত্রী।

   

IMG 20211220 202513
দু বছরের সম্পর্ক অর্ণব ইপ্সিতার। অর্থাৎ আলো ছায়া সিরিয়ালের শুটিংয়ের সময়েই তাঁদের সম্পর্কের সূত্রপাত। অভিনেত্রী জানান, দুই পরিবারের লোকজন সবটাই জানান। তবে এখনি বিয়ে করছেন না তাঁরা। ইপ্সিতা নিজে অভিনয় নিয়ে স্নাতকোত্তর পড়ছেন। আপাতত নিজেকে বিয়ের আরেকটু উপযোগী করে তুলতে চান তিনি।

উপরন্তু অর্ণবদের বাড়ি বনেদি পরিবার। উত্তরপাড়ায় যৌথ পরিবারের ছেলে তিনি। তাই এখন থেকেই বাজার দোকান করা, রান্নাবান্না সবকিছুই ধীরে ধীরে শিখছেন ইপ্সিতা। নিজেকে তৈরি করার পরেই বিয়ের পিঁড়িতে বসবেন ‘কেয়া পাতার নৌকো’ অভিনেত্রী। ততদিন চুটিয়ে প্রেম।

এর আগে অর্ণবের জন্মদিনে যুগলে ছবি শেয়ার করেছিলেন ইপ্সিতা। দুজনের পরনেই টুইনিং করে নীল পোশাক। পাশাপাশি ঘনিষ্ঠ হয়ে বসে অর্ণবের দিকে একদৃষ্টে তাকিয়ে ইপ্সিতা। ক‍্যাপশন বলছে, ‘বার্থডে বয়। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা মিস্টার ব‍্যানার্জি।’

https://www.instagram.com/p/CXfn8kahdam/?utm_medium=copy_link

এখানেই শেষ নয়। ইনস্টা স্টোরিতে আরো একটি ছবি শেয়ার করেছিলেন  ইপ্সিতা। কোনো এক রুফটপ ক‍্যাফেতে খোলা আকাশের নীচে দুজনে। ছবির সঙ্গে অভিনেত্রী জুড়ে দিয়েছেন মহব্বতে ছবির আইকনিক মিউজিক। সব মিলিয়ে ভালবাসা উপচে পড়ছে। গত বছরের অর্ণবের জন্মদিনের একটি ছবিও শেয়ার করেছেন তিনি।

এমনকি দুজনের ফ‍্যানপেজের রোম‍্যান্টিক পোস্টও জায়গা পেয়েছিল ইপ্সিতার সোশ‍্যাল মিডিয়ার দেওয়ালে। এর আগে কখনোই দুজনের আলাদা করে ছবি দেখা যায়নি অর্ণব বা ইপ্সিতার সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে। এবারে একগুচ্ছ ছবি পোস্ট করে একরকম সম্পর্কে শিলমোহর দিয়েছেন তাঁরা। ছবিতে ভালবাসা জানিয়েছেন দুজনের আলো ছায়া সিরিয়ালের সতীর্থরাও।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর