দেখে বোঝার জো নেই, অমিত শাহ থেকে নীতিন গডকরি, অনিল কাপুরের থেকে অনেক ছোট এই নেতামন্ত্রীরা!

বাংলাহান্ট ডেস্ক:  পুরনো দিনের বলিউডের সুপারস্টারদের মধ‍্যে একজন অনিল কাপুর (anil kapoor)। ইন্ডাস্ট্রিতে বহুদিনই হয়ে গিয়েছে তাঁর। কিন্তু বয়স যত বাড়ছে ততই পাল্লা দিয়ে তারুণ‍্যও বাড়ছে অভিনেতার। উইকিপিডিয়া বলছে, বয়স তাঁর ৬৫ বছর। আজ, ২৪ ডিসেম্ব‍র ৬৫ তে পা দিলেন অনিল।

অথচ নাতি নাতনির দাদু হওয়ার বয়সে এখনো তরুণ অভিনেতা অভিনেত্রীদের টক্কর দিচ্ছেন তিনি। নিজের বয়স নিয়ে খুব সচেতন তিনি। জানলে অবাক হবেন, রাজনৈতিক জগতের একাধিক নামী নেতামন্ত্রীরাও বয়সে অনেকটাই ছোট অনিলের থেকে। অথচ তা দেখে বোঝার জো নেই। এই তালিকায় নাম রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (amit shah) থেকে নীতিন ডকরিরও!

947945 anil kapoor
অমিত শাহ– কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কিন্তু অনিল কাপুরের তুলনায় অনেকটাই ছোট। দেখে বোঝার উপায় নেই, কিন্তু স্বরাষ্ট্রমন্ত্রী অনিল কাপুরের থেকে বয়সে আট বছরের ছোট!
নীতিন গডকরি- কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গডকরিও বয়সে ছোট অভিনেতার থেকে। অনিলের থেকে প্রায় দু বছরের ছোট এই জনপ্রিয় রাজনৈতিক নেতা।

amit shah abc
জে পি নাড্ডা– তালিকায় নাম রয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডারও। অনিল কাপুরের তুলনায় তিনি চার বছরের ছোট

964324 920714 nadda
নরেন্দ্র সিং তোমর– অনিল কাপুরের থেকে প্রায় ছয় বছরের ছোট কেন্দ্রীয় কৃষি মন্ত্রী।

মনোজ সিনহা– শুধু কেন্দ্রীয় সরকারের মন্ত্রীরাই নেই এই তালিকায়। জম্মু ও কাশ্মীরের রাজ‍্যপালও অনিল কাপুরের থেকে তিন বছরের ছোট।

শিবরাজ সিং চৌহান– মধ‍্য প্রদেশের মুখ‍্যমন্ত্রী তিনি। অভিনেতা তাঁর থেকে প্রায় তিন বছরের বড়।

প্রসঙ্গত, আগামীতে ‘যুগ যুগ জিও’ ছবিতে দেখা যাবে অনিল কাপুরকে। এই ছবির হাত ধরেই দীর্ঘ সময় পর ফের বলিউডে ‘কামব‍্যাক’ করছেন নীতু কাপুর। এছাড়াও রয়েছেন বরুণ ধাওয়ান ও কিয়ারা আডবানী। আগামী বছর ২৪ জুন মুক্তি পেতে চলেছে এই ছবি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর