রসগোল্লার রস গলায় আটকে গেলে কী করতে হবে, ডাক্তারদের বুঝিয়ে দিলেন মুখ্যমন্ত্রী! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ স্যোশাল মিডিয়ায় দৌলতে এবং হাতে মোবাইল থাকার সুবাদে ঘরে বসেই আমরা নানাধরনের ভাইরাল ভিডিও (viral video) দেখতে পাই। অনেক সময় তা হয় সাধারণ মানুষের কোন কর্মকাণ্ডের ভিডিও, আবার কখনও তা হয় সেলেব দুনিয়ার বিভিন্ন তারকার কিছু কর্মকাণ্ড। তবে এসবের মধ্যে অনেক সময় রাজনৈতিক জগতের কিছু নেতৃত্বের ভিডিও আবার ভাইরাল হতে দেখা যায়।

বর্তমান সময়ে সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (mamata banerjee)। রাজ্যের মুখ্যমন্ত্রী হওয়ার পাশাপাশি তিনি আবার বাংলার স্বাস্থ্যমন্ত্রীও বটে। তাই SSKM হাসপাতালে হাজির হয়ে এক রোগের সাময়িক চিকিৎসা পদ্ধতি বলে দিলেন মুখ্যমন্ত্রী। সঙ্গে দিলেন ডেমনস্ট্রেশনও।

   

cvhjcbcb

রসগোল্লা খাওয়ার সময় মিষ্টির রস অনেক সময়ই অনেকের গলায় আটকে যায়। যার ফলে অনেক সময় শ্বাস নিতে অসুবিধা হওয়ায় শ্বাসকষ্ট শুরু হয়ে যায় অনেকের। আবার অনেক সময় এমনও দেখা যায়, রসগোল্লা খেতে গিয়ে বিষম লাগায় হাসপাতালেও ভর্তি হতে হয় অনেককে।

তবে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, এই সমস্যা থেকে চটজলিদি মুক্তি পাওয়ার জন্য CTVS এর ডাক্তারবাবুদের এক টোটকা বলে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি একজন ব্যক্তিকে ডেকে তারউপর ডেমো করে দেখিয়েও দিলেন, কিভাবে এই অবস্থায় পিঠে কিল মেরে অসুস্থ মানুষকে সুস্থ করা যাবে। নেটদুনিয়ায় এই ভিডিও শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই মুহুর্তেই তা ভাইরাল হয়ে যায়। আর সেইসঙ্গে নানারকম মন্তব্যের ঝড় উঠতে থাকে নেটজগতে। দেখে নিন সেই ভিডিও-

https://www.facebook.com/1012989103/posts/10224450665746855/?sfnsn=wiwspwa

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর