‘প্রার্থী হলে দিতে হবে মুচলেকা, জয়ের পর যাওয়া যাবে না অন্য দলে’, সাফ কথা অর্জুন সিং-র

বাংলাহান্ট ডেস্কঃ ‘প্রার্থী হলে দিতে হবে মুচলেকা, বিজেপির হয়ে জেতার পর অন্য দলে গেলে বাতিল হবে প্রার্থীপদ’- এমনটাই জানিয়ে দিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। শ্যামনগরের ভারতচন্দ্র লাইব্রেরি হলে কর্মী সম্মেলনের আয়োজন করা সভা থেকে বুধবার বিকেলে এমনটাই বললেন অর্জুন সিং।

একুশের বিধানসভা নির্বাচনের পূর্বে দেখা গিয়েছিল দলবদলের খেলা। ফলাফল প্রকাশের পরও সেই একই খেলা চলতে থাকে। তাই কাউন্সিলর নির্বাচনের পরবর্তীতে যাতে বিধানসভা নির্বাচনের প্রভাব না দেখা যায়, সেই জন্যই এমন নিদান দিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ।

Arjun Singh 1

বুধবার বিকেলে ব্যারাকপুর সাংগঠনিক জেলার পক্ষ থেকে শ্যামনগরের ভারতচন্দ্র লাইব্রেরি হলে এক কর্মী সম্মেলনের আয়োজন করা হয়। যেখানে উপস্থিত ছিলেন ব্যারাকপুর কেন্দ্রের সাংসদ তথা বিজেপির সহ-সভাপতি অর্জুন সিং, ব্যারাকপুর সাংগঠনিক জেলা ইনচার্জ মাননীয় প্রবাল রাহা, বিজেপির রাজ্য যুব মোর্চার সদস্য কুন্দন সিং, বিজয় মুখার্জি, রাজ্য সম্পাদিকা ফাল্গুনী পাত্র, নবনির্বাচিত জেলা সভাপতি সন্দীপ বন্দ্যোপাধ্যায়সহ অন্যান্য নেতৃত্বরা।

কলকাতা পুরভোটে টিকিট পাওয়া নিয়ে কর্মীদের মধ্যেকার অসন্তোষ ইস্যুতে প্রার্থী বাছাইয়ের বিষয়টা কর্মীদের উপরই ছেড়ে দিলেন অর্জুন সিং। তাঁর কথায়, ব্যারাকপুর এলাকার ৮ টি পুরসভার জন্য প্রার্থীদের নাম কর্মীরাই ঠিক করবেন। আর যাকে তাঁরা ঠিক করবেন, দল তাকেই টিকিট দেবে।’

এদিনের বৈঠকে নির্বাচনী রণকৌশল নিয়ে আলোচনার সময় অর্জুন সিং বলেন, ‘ব্যারাকপুর শিল্প অধ্যুষিত এলাকা, কলকাতার থেকে এখানে বিস্তর ফারাক আছে। ৮ টি পুরসভায় জেতার জন্য কৌশল নিয়ে আলোচনা করা হল। ইটের জবাবে এখানে পাটকেল দেওয়া হয়’।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর