৮০ কোটি টাকায় কেনা বিলাসবহুল অ্যাপার্টমেন্ট! রইল অক্ষয়-টুইঙ্কলের রাজপ্রাসাদের অন্দরের ছবি

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের সবথেকে জনপ্রিয় জুটিদের মধ‍্যে অন‍্যতম অক্ষয় কুমার (akshay kumar) ও টুইঙ্কল খান্না (twinkle khanna)। দীর্ঘ ১৪ বছর ধরে সুখী দাম্পত‍্য সম্পর্কে রয়েছেন তাঁরা। দুই ছেলে মেয়েকে নিয়ে ভরা সংসারা অক্ষয় টুইঙ্কলের। ইন্ডাস্ট্রির সবথেকে ধনী জুটিদের মধ‍্যেও অন‍্যতম তাঁরা। ফোর্বস ম‍্যাগাজিনের বিশ্বের সবথেকে ধনী তারকাদের তালিকায় একাধিক বার নাম উঠে এসেছে অক্ষয়ের।

মুম্বইয়ের জুহুর সমুদ্রের ধারে একটি বিলাসবহুল ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টে সন্তানদের নিয়ে থাকেন অক্ষয় টুইঙ্কল। জানা যায়, অ্যাপার্টমেন্টটি নাকি নিজেই যত্ন করে সাজিয়েছেন টুইঙ্কল। সমুদ্র সৈকতের একেবারেই পাশেই অ্যাপার্টমেন্ট হওয়ায় ঘর থেকেই সমুদ্রের নীল জলের শোভা উপভোগ করা যায়। সুদৃশ‍্য ব‍্যালকনি থেকে প্রায়ই সূর্যাস্ত দেখতে পছন্দ করেন অভিনেত্রী।

   

article 2017512111275941279000
অ্যাপার্টমেন্টে প্রবেশের মুখে সবুজ গাছগাছালি ও কিছু মূর্তি দিয়ে সুন্দর একফালি বাগানের ব‍্যবস্থা করেছেন টুইঙ্কল। অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁদের বাড়িতে সাজসজ্জার জন‍্য যে যে জিনিসগুলি রয়েছে সবকিছুর সঙ্গেই নাকি কোনো না কোনো স্মৃতি জড়িয়ে রয়েছে। যেমন টুইঙ্কলের বাবা প্রয়াত রাজেশ খান্নার বাংলো ‘আশীর্বাদ’ এ একটি আম গাছ ছিল। এরপর থেকে নিজের প্রতিটি বাড়িতেই আম গাছ লাগানোর ব‍্যবস্থা করেন মেয়ে।

PS035 07062015 Casa Shot 17 035
ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টের নীচের তলায় রয়েছে অক্ষয়ের সমস্ত পোশাক রাখার জন‍্য এক বিরাট ঘর, রান্নাঘর এবং হোম থিয়েটার। নীচের তলাতেই রয়েছে বসার ঘরও। বুদ্ধ মূর্তি ও নামী শিল্পীদের আঁকা আর্ট, ছবি দিয়ে ঘরটিকে সাজিয়েছেন টুইঙ্কল। এছাড়াও রয়েছে চোখ ধাঁধানো আধুনিক ধাঁচের আলো এবং ফ্ল‍্যাটের মধ‍্যে পুকুরের ব‍্যবস্থাও।

download 4 4
পুকুরের ঠিক ডানপাশেই শিল্পী রাজেশ্বর রাওয়ের আঁকা একটি ‘ইন্ডিয়ান জেমস বন্ড’ এর একটি ছবি লাগানো রয়েছে। অক্ষয়ের ৪০ তম জন্মদিনে এই ছবিটি উপহার দিয়েছিলেন টুইঙ্কল। বসার ঘরের পাশে কাঁচের দেওয়াল দিয়ে ঘেরা আভিজাত‍্য পূর্ণ খাবার ঘর। খাবার টেবিলে বসেই দেখা যায় বাগান। টেবিলের উপর একটি রূপোর মোমদানও রয়েছে।

download 6 2download 5 4
উপরের তলায় রয়েছে শোওয়ার ঘর, টুইঙ্কলের অফিস, প‍্যান্ট্রি এবং ব‍্যালকনি। ধূসর রঙের আধিক‍্য বেশি এই তলায়। সিঁড়ির তলার জায়গাটাও ফাঁকা রাখেননি অভিনেত্রী। ভিন্ন ডিজাইনের একটি বইয়ের তাক করেছেন তিনি সেখানে। অভিনেত্রীর অফিসেও একটি বইয়ের তাক ও ঝুলন্ত বিছানা রয়েছে। নিজেদের শোওয়ার ঘরটিকে একদম ছিমছাম ভাবে সাজিয়েছেন টুইঙ্কল। তবে সবথেকে বেশি নজর কাড়ে দেওয়াল জোড়া কাঁচের জানলা যা দিয়ে দেখা যায় সমুদ্র।

1 2
এমন যে রাজকীয় অ্যাপার্টমেন্ট তার দামও নিশ্চয়ই কম হবে না। সূত্রের খবর মানলে, এই অ্যাপার্টমেন্টটি নাকি ৮০ কোটি টাকায় কিনেছেন অক্ষয় টুইঙ্কল! বলিউড তারকাদের মধ‍্যে অন‍্যতম বিলাসবহুল বাসস্থানের অধিকারী অক্ষয় টুইঙ্কল।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর