প্রাক্তন করিনার দিদিকে নাজেহাল করে ছেড়েছিলেন, ‘দুষ্টুমি’র কথা স্বীকার করলেন শাহিদ

বাংলাহান্ট ডেস্ক: প্রাণোচ্ছ্বল স্বভাবের জন‍্য অনেকেরই প্রিয় অভিনেতা শাহিদ কাপুর (shahid kapoor)। মজা করতে তিনি ভালোই পারেন, আবার সেই মজার জন‍্য অন‍্যকে ল‍্যাজে গোবরে করতেও জুড়ি মেলা ভার তাঁর। তাঁর দুষ্টুমির শিকার হতে হয়েছিল প্রাক্তন প্রেমিকা করিনার দিদি করিশ্মা কাপুরকেও (karishma kapoor)।

এ ঘটনা অবশ‍্য অনেক আগের। সে সময় করিনার সঙ্গে প্রেম তো দূর, বলিউডে ঠিক ভাবে কেরিয়ারও শুরু করতে পারেননি শাহিদ। অনেকেই জানেন, অভিনেতা হিসাবে ডেবিউ করার আগে একজন ব‍্যাকগ্রাউন্ড ডান্সার হিসাবে কাজ করতেন তিনি। একজন নামী কোরিওগ্রাফারের কাছে নাচ শিখেছিলেন শাহিদ। মোটামুটি ভাল নাচতে পারায় করিশ্মা কাপুর অভিনীত ‘দিল তো পাগল হ‍্যায়’ ছবির গানে ব‍্যাকগ্রাউন্ড ডান্সার হিসাবে নেওয়া হয়েছিল তাঁকে।

Shahid Alia and Katrina at IIFA 2017 cropped 1
‘লে গয়ি লে গয়ি’ গানের শুটিংয়ের সময়ে বারে বারে নাচের স্টেপ ভুল করছিলেন শাহিদ। আসলে নতুন নতুন শুটিং করায় স্টেপগুলি ভুলে যাচ্ছিলেন তিনি। ফলস্বরূপ গোটা গানের শুটিংয়েরই বারোটা বেজে যায়। ১৫ বার রি টেক করতে হয়েছিল করিশ্মাকে! এতদিন ক্ষেপে গিয়েছিলেন অভিনেত্রী যে সোজা পেছনে ফিরে ব‍্যাকগ্রাউন্ড ডান্সারদের উদ্দেশ‍্য করে তিনি চিৎকার করে জিজ্ঞাসা করেছিলেন যে ভুলটা কে করছে?

করিশ্মার রণংদেহী মূর্তি দেখে ভয় পেয়ে আরেকজন ডান্সারের পেছনে লুকিয়ে পড়েন শাহিদ। কাণ্ড দেখে নিজের ভুল আর স্বীকারই করেননি তিনি। বরং সুবোধ বালকের মতো স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন যে তিনি কিছুই করেননি! করিশ্মা কি জানতে পেরেছিলেন যে এই ছেলেটিই পরে তাঁর বোনের প্রেমিক হয়েছিলেন? তা অবশ‍্য জানা যায়নি।

Kareena Kapoor Khan Shahid Kapoor

প্রসঙ্গত, বছর শেষে মুক্তি পাওয়ার কথা ছিল শাহিদ কাপুর ও ম্রুনাল ঠাকুর অভিনীত ‘জার্সি’র (jersey)। কিন্তু বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে পিছিয়ে দেওয়া হয়েছে ছবির মুক্তির তারিখ। আগামী ৩১ ডিসেম্বর জার্সি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ২৮ ডিসেম্বর ছবি নির্মাতাদের তরফে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে ছবি মুক্তির তারিখ পেছোনোর কথা জানানো হয়। তবে ঠিক কবে এই ছবি মুক্তি পাবে তা জানানো হয়নি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর