কোহলির বিয়ে নিয়ে বিতর্কিত মন্তব্য করার জের, শোয়েব আখতারকে ধুয়ে দিল নেটিজেনরা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার বিয়ে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বিপাকে পড়েছেন পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার। সম্প্রতি শোয়েব আখতার তার বিবৃতিতে বিরাটের খারাপ পারফরম্যান্সের পিছনে অনুষ্কা শর্মার সঙ্গে কোহলির বিয়েকে দায়ী করেছেন। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার বিয়ে নিয়ে মন্তব্য করে শোয়েব আখতার বলেন, বিরাটের এত তাড়াতাড়ি বিয়ে করা উচিত হয়নি।

শোয়েব আখতার বলেছেন যে অনুষ্কা শর্মার সাথে বিয়ের পর বিরাট কোহলির পারফরম্যান্সের গ্রাফ নেমে গেছে। এখন সোশ্যাল মিডিয়ায় এই লোকেরা শোয়েব আখতারের এই যুক্তিকে বোকামি বলছে। টুইটারে মানুষ লিখেছেন, কারো ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করা ঠিক নয়। ভক্তরা শোয়েব আখতারকে অনেক ট্রোল করে কারোর ব্যক্তিগত জীবন নিয়ে উপদেশ না দেওয়ার পরামর্শ দিচ্ছেন।

   

অনুষ্কা শর্মার অনেক ভক্ত শোয়েব আখতারের এই বিষয়টিকে অযৌক্তিক এবং প্রচারে থাকার কায়দাও বলছেন। পাকিস্তানি ক্রিকেটারের এই বক্তব্যে সবাই তাদের মতামত দিচ্ছেন এবং তার বক্তব্যের নিন্দাও করছেন। একটি নিউজ পোর্টালকে সাক্ষাৎকার দেওয়ার সময় শোয়েব আখতার দাবি করেন, অনুষ্কা শর্মার সঙ্গে বিয়ে বিরাট কোহলির কেরিয়ারের ক্ষতি করেছে। শোয়েব আখতারের মতে, বিরাট যদি বিয়ে করার বদলে তার ব্যাটিংয়ে মনোযোগ দিতেন, তাহলে তিনি ১০০ থেকে ১২০ টি শতরান করতে পারতেন।

বিরাট কোহলির টেস্ট অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত নিয়ে কথা বলতে গিয়ে শোয়েব আখতার বলেছিলেন, ‘বিরাট কোহলির বিয়ে করার পরিবর্তে আরও ১০ থেকে ১২ বছর খেলায় মনোনিবেশ করা উচিত ছিল। তার জায়গায় আমি থাকলে বিয়েই করতাম না। আমি শুধু রান করতাম এবং ক্রিকেট উপভোগ করতাম। আমি বলছি না যে বিয়ে করা ভুল, তবে আপনি যদি ভারতের হয়ে খেলছেন তাহলে আপনার কিছু সময়ের জন্য খেলাটি উপভোগ করা উচিত ছিল।”

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর